সীতাকুন্ডে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

7

সীতাকুন্ড প্রতিনিধি

সীতাকুন্ডে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোঃ মোস্তফা (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশ ধারণা করছেন, নিহত মোস্তফা কোনো মোটর সাইকেলের আরোহী ছিলেন। তবে ঘটনার পর মোটর সাইকেল চালক আরোহীর লাশটি রেখে পালিয়ে যায়। গতকাল বৃহস্পতিবার সকালের দিকে উপজেলার কুমিরা ইউনিয়নের রয়েল সিমেন্ট গেইট নামক এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ইউটার্নে এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. মোস্তফা কুমিল্লার কোতোয়ালী সদর দক্ষিণের সুবর্ণপুর এলাকার আব্দুল লতিফ প্রকাশ আব্দুল মান্নানের পুত্র।
জানা যায়, চট্টগ্রামমুখি একটি মোটর সাইকেল চালক ও আরোহী মিলে চট্টগ্রাম শহরের দিকে যাচ্ছিলেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিরা রয়েল গেইট এলাকা অতিক্রমকালে মোটর সাইকেলটিকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে মোটর সাইকেলে থাকা আরোহী পিছন থেকে ট্রাকে নিচে পড়ে ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন। ঘটনার পর পর মোটর সাইকেল চালক লাশটি না নিয়ে পালিয়ে যায়। এতে নানা ধরনের সন্দেহের জন্ম নেয়। পুলিশ লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্টের জন্য চমেক হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
এ বিষয়ে জানতে চাইলে বার আউলিয়া হাইওয়ে থানার ওসি কাজী নাজমুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মোটর সাইকেল চালক ঘটনার পর পালিয়ে যাওয়ায় আমরা লাশটি উদ্ধার করে প্রথমে থানায় নিয়ে আসি। পরিচয় শনাক্তের পর পরিবারকে জানায়। এরপর সুরতহাল রিপোর্টের জন্য আমরা লাশটি চমেক মর্গে প্রেরণ করেছি।