সিডিএফএ কিশোর ফুটবল লিগ সেমিফাইনালে নওজোয়ান গ্রীণ প্রটেস্টে জিতে কিষোয়ানও

15

ক্রীড়া প্রতিবেদক

ফ্রেন্ডস ক্লাবের বিপক্ষে ০-১ গোলে হেরে লিগ থেকে ছিটকে পড়েছিল কিষোয়ান স্পোর্টস। এ ম্যাচের অন্তিম মুহুর্তে মেজাজ হারিয়ে রেফারিকে অকথ্য ভাষায় গালি-গালাজ করে মারতে উদ্যত হয়ে শাস্তি পেয়েছেন দুই কিষোয়ান কর্মকর্তা। টিম ম্যানেজার ওয়াহিদুল ইসলাম এক ম্যাচের জন্য সাসপেন্ড হয়ে গতকাল শেষ ম্যাচে মাঠে নামতে পারেননি। আর কোচ হারুনকে কঠোরভাবে সতর্ক করা হয়েছে।
অবশ্য শেষ ম্যাচে ৩-২ গোলে মির্জাপুরকে হারিয়ে ৩য় জয় পেয়েছে কিষোয়ান। সাথে হারা ম্যাচে প্রটেস্ট (ফ্রেন্ডস ক্লাবে ৩য় বিভাগের ফুটবলার) করে প্রমাণ দিয়ে হারানো ৩ পয়েন্ট বগলদাবা করে সেমিফাইনালে উঠে গেছে কিষোয়ান। শুধু তাই নয়, ৫ ম্যাচে সমান ১২ পয়েন্ট করে পেলেও গোল গড়ে নওজোয়ান গ্রীণকে টপকে গ্রæপ চ্যাম্পিয়নও ওয়াহিদের দল।
আগামী ৬ আগষ্ট ২য় সেমিফাইনালে কিষোয়ানের প্রতিপক্ষ পটিয়ার আবদুস সোবাহান ফুটবল দল। এর আগে প্রথম সেমিতে শিরোপাধারী মাদারবাড়ী শোভনীয়া ক্লাবের বিপক্ষে খেলবে নওজোয়ান গ্রীণ।
এদিকে, গতকাল সিডিএফএ রাবেয়া সিরাজ অনূর্ধ্ব-১৫ কিশোর ফুটবল লিগের শেষ দিনের প্রথম খেলায় কিষোয়ান স্পোর্টস ৩-২ গোলে মির্জাপুর খেলোয়াড় কল্যাণ সমিতিকে পরাজিত করে। বিজয়ী দলের কাজী মো. শাহ আবরার ফয়সাল ২টি গোল করেন, অপর গোলটি করেন আবরার শাহরিয়ার। মির্জাপুরের পক্ষে গোল পরিশোধ করেন আবির হোসেন সাজিত ও রমজানুল ইসলাম আলিফ। এ জয়ে কিষোয়ানের পয়েন্ট হয়েছে ৫ খেলায় ১২। অন্যদিকে মির্জাপুর খেলোয়াড় কল্যাণ সমিতি ৫ খেলায় কোন পয়েন্ট পায়নি।
একই মাঠে দিনের দ্বিতীয় খেলায় আগ্রাবাদ নওজোয়ান গ্রীণ ৩-১ গোলে ফ্রেন্ডস ক্লাবকে পরাজিত করে। নওজোয়ান গ্রীণের ইমরান হোসেন, মিনহাজুর রহমান ও অধিনায়ক আবদুল মাজিদ গোল করেন। ফ্রেন্ডস ক্লাবের ইশতিয়াক একটি গোল শোধ করেন।
জয়ের ফলে নওজোয়ান গ্রীণ ৫ খেলা শেষে চার জয়ে ১২ পয়েন্ট অর্জন করেছে। ফ্রেন্ডস ক্লাব সমান খেলায় পেয়েছে ১০ পয়েন্ট, অবৈধ খেলোয়াড় খেলানোর দায়ে প্রাপ্ত পয়েন্ট থেকে আরো ৩ পয়েন্ট হারিয়েছে তারা।