সাতকানিয়ায় সাড়ে ৬ হাজার ইয়াবা জব্দ, গ্রেপ্তার ৩

2

সাতকানিয়া প্রতিনিধি

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৬ হাজার ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা ট্যাবলেট বহনের কাজে ব্যবহৃত পিকআপসহ ৩ ইয়াবা কারবারীকে গ্রেপ্তার করা হয়েছে।
এসআই মো. মমিন হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে গতকাল শনিবার রাত ২ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে সাতকানিয়া থানাধীন সদর ইউপিস্থ ঠাকুরদীঘি বাজার এলাকায় কক্সবাজার থেকে চট্টগ্রামমুখী একটি টাটা কোম্পানীর রেজিস্ট্রেশনবিহীন কালো রংয়ের সিংগেল কেবিন পিকআপ গাড়িতে তল্লাশি চালায়। এসময় পিকআপটির সীটের নীচে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় কালো কস্টেপ দ্বারা মোড়ানো কালো পলিথিনের ভিতর থেকে ৩ হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেন। এসময় মো. মিজবাহ উদ্দিন (২২) মো. রহুল কাদেরের (২১) কাছ থেকে আরো ১ হাজার ৮০০ পিস ইয়াবা জব্দ করে। এসময় ইয়াবা পাচার কাজে ব্যবহৃত পিকআপটিও জব্দ করা হয়।
এছাড়াও একই দিন একই ঘটনাস্থলে যাত্রীবাহী গ্রীন লাইন পরিবহনের (চট্টমেট্রো-ব-১৪-১১৬৪) গাড়িতে বসা মাদক ব্যবসায়ী মো. ফারুকের (২২) দেহ তল্লাশি করে ১ হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় তাকেও গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।
এসব তথ্য নিশ্চিত করে সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল হান্নান বলেন, আসামিদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে সোপর্দ করা হয়েছে।