শিক্ষা উপমন্ত্রীর পক্ষে ১২ হাজার পরিবারের মাঝে ইফতার বিতরণ

15

পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে প্রতিবছরের মতো বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক, চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল তাঁর নির্বাচনী এলাকার অন্তর্গত ১৪টি ওয়ার্ডের ১২ হাজার পরিবারকে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছেন। চট্টগ্রাম- ৯ আসনের অন্তর্গত ১৫নং বাগমনিরাম, ১৬নং চকবাজার, ১৭নং পশ্চিম বাকলিয়া, ১৮নং দক্ষিণ বাকলিয়া, ১৯নং পূর্ব বাকলিয়া, ২০নং দেওয়ানবাজার, ২১নং জামালখান, ২২নং এনায়েত বাজার, ২৩নং উত্তর পাঠানতলী, ৩১নং আলকরণ, ৩২নং আন্দরকিল্লা, ৩৩নং ফিরিঙ্গীবাজার, ৩৪নং পাথরঘাটা, ৩৫নং বক্সিরহাট ওয়ার্ডের স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং কাউন্সিলরের মাধ্যমে এসব ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণ করা হয়।
বিতরণকৃত প্রতিটি প্যাকেটে ছিল ৫ কেজি চাল, ২ কেজি ছোলা, ১ কেজি মশুর ডাল, ১ লিটার তেল, ১ কেজি চিনি, ১টি কন্ডেন্স মিল্ক, ২০০ গ্রাম চা পাতা, ১ কেজি লবণ।
নগরীর জিইসি মোড় প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ক্যাম্পে থেকে গত ২৪ মার্চ থেকে
গতকাল বৃহস্পতিবার (৩০ মার্চ) পর্যন্ত ১৪ ওয়ার্ড নেতৃবৃন্দের মাধ্যমে এসব সামগ্রী ১২ হাজার পরিবারে পৌঁছে দেয়া হয়।
ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়ানোর যে নির্দেশনা দিয়েছেন সেই নির্দেশনা মতে এই রমজানের উপহার বিতরণ করছি। বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ মানুষের কথা ভাবে। মানুষকে কিভাবে সহযোগিতা করা যায় সেই কথা ভাবে। তৃণমূল থেকে কেন্দ্র পর্যন্ত আওয়ামী লীগের নেতা-কর্মীরা সাধ্যমত সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। উপমন্ত্রী নওফেল বঙ্গবন্ধু কন্যা এবং বঙ্গবন্ধু’র পরিবারের সকল সদস্যদের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।