মুক্তিযোদ্ধা শহীদ আবদুল মোতালেব চৌধুরী স্মৃতি সংসদের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

60

সাতকানিয়ায় মুক্তিযোদ্ধা শহীদ আবদুল মোতালেব চৌধুরী স্মৃতি সংসদের উদ্যোগে সতকানিয়া পৌরসভার খলিফা পাড়া ৯নং ওয়ার্ডে প্রীতি ফুটবল ম্যাচ গত ১৩ আগস্ট অনুষ্ঠিত হয়েছে। শহীদ আবদুল মোতালেব চৌধুরীর ছেলে এবং কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সহ-সভাপতি হুমায়ন কবির চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন সাতকানিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবু তাহের এলএমজি। এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও মুক্তিযোদ্ধা মোহাম্মদ এনামুল হক, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাবেদ ইকবাল, উপজেলা ক্রীড়া সংস্থর সদস্য মামুনুল হক, মুক্তিযোদ্ধা হুমায়ন কাদের, ছাত্রনেতা এনামুল হক প্রমুখ। খেলায় জুনিয়র একাদশ ৩-১ গোলে সিনিয়র একাদশকে পরাজিত করে। বিজ্ঞপ্তি

পটিয়া পৌরসভায় দুস্থদের ভিজিএফ
চাল বিতরণ

পটিয়া প্রতিনিধি

পটিয়া পৌরসভার উদ্যোগে বিভিন্ন ওয়ার্ডে দু:স্থদের মধ্যে সরকার প্রদত্ত কোরবানী ঈদ উপলক্ষে ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে। গত শনিবার দিনভর পটিয়া পৌরসভার ৬নং ওয়ার্ডে চাল বিতরণ করা হয়। ওয়ার্ড কাউন্সিলর ও পৌরসভা আওয়ামী লীগ নেতা শফিউল আলম দিনব্যাপী এ চাল বিতরণ করেন। এ সময় অন্রদের মধ্যে উপস্থিত ছিলেন পটিয়া পৌরসভা আওয়ামী লীগ সভাপতি আলমগীর আলম, মহিলা কাউন্সিলর ইয়াসমিন আকতার, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ ইসমাইল, নাছির উদ্দিন চৌধুরী, মহিলা নেত্রী রূপসী দাশ, মো. রাসেল, বাচা, ইমরান, নুরুল আলম, সোহেল, রুবেল প্রমুখ। জনপ্রতি ১৫ কেজি করে পটিয়া পৌরসভার ৬নং ওয়ার্ডের দু:স্থ পরিবারে মাঝে চাল বিতরণ করা হয়। জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী ও পটিয়া পৌরভার মেয়র অধ্যাপক হারুনুর এলাকার দরিদ্র জনগোষ্ঠীর জন্য ভিজিএফ চাল প্রদান করায় কৃতজ্ঞতা প্রকাশ করেন।

চন্দ্রঘোনা রিক্সা
শ্রমিকলীগের খাদ্য সামগ্রী বিতরণ

রাঙ্গুনিয়া প্রতিনিধি

রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা রিক্সা শ্রমিক লীগের খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান চন্দ্রঘোনা ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ে গত ১১ আগস্ট অনুষ্ঠিত হয়েছে।
খাদ্যসামগ্রী বিতরণ উপলক্ষে আয়োজিত আলোচনা সভার সভাপতিত্ব করেন রিক্সা শ্রমিকলীগ সভাপতি ও চন্দ্রঘোনা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জালাল উদ্দিন জল। এতে প্রধান অতিথি ছিলেন রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও সংগঠনের উপদেষ্ঠা মাসুদ নাসির। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, ইউপি সদস্য মোজাম্মেল হক মোজা, রিক্সা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক আব সৈয়দ, ইউনিয়ন আওয়ামী লীগের ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক মোহাম্মদ মহসিন প্রমুখ।