বোয়ালখালীতে পৃথক অগ্নিকান্ড ১০ বসতঘর ও ১২ দোকান ভস্মীভূত

11

বোয়ালখালী প্রতিনিধি

বোয়ালখালীতে পৃথক অগ্নিকান্ডে ১০ পরিবারের বসতঘর ও ১২টি দোকান ভষ্মিভূত হয়েছে। গতকাল শনিবার উপজেলার পূর্ব কধুরখীল ও পৌরসভার পূর্ব গোমদন্ডীতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। পৃথক এ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
জানা গেছে, শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের মনু ঘোষের বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুনে অশোক তালুকদার, উত্তম তালুকদার, দীলিপ তালুকদার, কাজল তালুকদার, মৃদুল তালুকদার, দীপক তালুকদার, বিশু শীল, অমর শীল, শশী শীল ও সুধীর শীলের বসত ঘর পুড়ে গেছে। এতে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা।
এর আগে ভোর ৩ টার দিকে আগুন লেগে পূর্ব কধুরখীল এম ই স্কুলের সামনের নয়ন মণি নাথের ফার্মেসী, রূপন নাথের গ্রিল ওর্য়াকশপ, বুলু শীলের সেলুনের দোকান, মোহাম্মদ জাবেদের টেইলার্স, আকতার হোসেনের হার্ডওয়্যারের দোকান, তাপস বিশ্বাসের মুদির গুদাম, শশাংক বিকাশ নাথের জুতার দোকান, আকতার হোসেনের মুরগি ও মুদির দোকান, মিশন নাথের সাইকেল গ্যারেজ, পিকলু নাথের টিভি মেরামতের দোকানসহ ১২টি দোকান পুড়ে যায়। এতে অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন ক্ষতিগ্রস্তরা।
বোয়ালখালী ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মং সু নু মারমা জানান, বৈদ্যুতিক শট সার্কিট থেকে উপজেলায় পৃথক অগ্নিকান্ডে পূর্ব কধুরখীল এলাকার ১২টি দোকান ও পৌরসভার পূর্বগোমদন্ডী ঘোষপাড়ায় ১০ পরিবারের বসতঘর পুড়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি গাড়ি আগুন নিয়ন্ত্রণে আনে। এতে সাড়ে ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে