বাঁশখালীতে গ্রেপ্তার অভিযানে আসামির হামলা, আহত ২

0
বাঁশখালীতে গ্রেপ্তার অভিযানে আসামির হামলা, আহত ২

নিজস্ব প্রতিবেদক

বাঁশখালীর গন্ডামারা ইউনিয়নে আসামি গ্রেপ্তারে অভিযান চালাতে গিয়ে আসামিপক্ষের লোকজনের দায়ের কোপে র‌্যাবের এক সদস্যসহ দুইজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। গতকাল রবিবার রাত সাড়ে আটটার দিকে গন্ডামারা ইউনিয়নের পশ্চিম বড়ঘোনা ৪ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। তবে র‌্যাব-৭ এর আওতাধীন সিপিসি-৩ (বহদ্দারহাট ক্যাম্প) এর কোম্পানি কমান্ডার এবং মিডিয়া উইংয়ের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তাদের কাছে এ ধরনের কোনও তথ্য নেই বলে জানিয়েছেন।
স্থানীয় ইউনিয়ন পরিষদের নাম প্রকাশে অনিচ্ছুক একজন সদস্য জানিয়েছেন, বাঁশখালীর গন্ডামারায় মোহাম্মদ আলম নামে এক আসামিকে গ্রেপ্তারে রবিবার রাত সাড়ে আটটার দিকে অভিযানে যান র‌্যাব সদস্যরা। এসময় আলমের বাড়ি থেকে তার ছেলে মোহাম্মদ লোকমান (২০) বেরিয়ে র‌্যাব সদস্যদের উপর হামলা চালায়। এ ঘটনার পর র‌্যাব ঘটনাস্থল থেকে মোহাম্মদ লোকমানকে আটক করে নিয়ে গেছে বলে স্থানীয় লোকজন দাবি করলেও র‌্যাব কর্মকর্তারা ঘটনার কথাই অস্বীকার করেছেন। এ ঘটনায় আহতরা বাঁশখালীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে।
বাঁশখালী থানার ওসি সফিউল কবীর পূর্বদেশকে বলেন, ‘গন্ডামারায় আসামি ধরতে গিয়ে একটি ঘটনা ঘটেছে বলে এলাকাবাসীর কাছ থেকে শুনেছি। এর চেয়ে বেশি কিছু জানি না। র‌্যাব সেখানে অভিযানে এসেছে এরকম কোনও তথ্য আমাদের কাছে ছিল না। তবে একজন র‌্যাব সদস্যকে আহতবস্থায় চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।’
চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরতদের সাথে যোগাযোগ করা হলে এ ধরনের আহত কারো হাসপাতালে চিকিৎসা নিতে আসার খবর তাদের কাছে নেই বলে জানান।
র‌্যাবের সিপিসি-৩ বহদ্দারহাট ক্যাম্পের কোম্পানি কমান্ডার পূর্বদেশকে বলেন, ‘আমাদের কোনও টিম বাঁশখালীতে অভিযান পরিচালনা করতে যায়নি। এরকম কোনও ঘটনার খবরও আমার কাছে নেই। আমি অন্য একটি কাজে ব্যস্ত আছি।’