পটিয়া এডভোকেটস ক্লার্ক এসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন

11

পটিয়া আদালত এডভোকেটস ক্লার্ক এসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন হয়েছে। গত সোমবার সংগঠনের কার্যালয়ে সকাল থেকে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত নির্বাচনে শ্যামল চক্রবর্তী সভাপতি ও আজাদুল ইসলাম আজাদ সাধারণ সম্পাদক নির্বাচিত হন। নির্বাচনে প্রধান নির্বাচন কর্মকর্তার দায়িত্ব পালন করেন এড. অরুপ কুমার দেব, সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন এড. মাহাবুবা আজমিরী মিস্টি ও সচিবের দায়িত্ব পালন করেন এড. মিন্টু আচার্য্য রঞ্জন।
নির্বাচনের ফলাফলে জানা যায়, সভাপতি পদে ৩ জন প্রতিদ্বন্ধিতা করেন। এতে ৩৩ ভোট পেয়ে প্রথম হন শ্যামল চক্রবর্তী। সহসভাপতি পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন। তাতে ৫৮ ভোট পেয়ে সুকুন্ত কৃঞ্চ আচার্য্য নির্বাচিত হন। সাধারণ সম্পাদক পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন।
তাতে ৫৪ ভোট পেয়ে নির্বাচিত হন মোহাম্মদ আজাদুল ইসলাম আজাদ। মোট ভোটার সংখ্যা ৮৪টি। নির্দিষ্ট সময়ের মধ্যে সবগুলো ভোট জমা হয়। পরে বিকালে ভোট গণনা করে ফলাফল ঘোষণা করা হয়। এর আগে তফসিল ঘোষণার পর কয়েকটি পদে একাধিক পদে প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্ধিতায় কয়েকজন নির্বাচিত হন। এর মধ্যে সহসাধারণ সম্পাদক পদে সুমন দে, সাংগঠনিক সম্পাদক পদে, প্রদীপ চৌধুরী, অর্থ সম্পাদক পদে সন্তোষ শীল, সাংস্কৃতিক ও আপ্যায়ন সম্পাদক পদে দীপংকর চৌধুরী ও কার্যকরী সদস্য পদে মোহাম্মদ একরামুল হক বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন।