নগরীতে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার ৪

43

নগরীর ডবলমুরিং থানার মোল্লাপাড়া ও খুলশী থানার টাইগারপাস এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ চারজনকে গ্রেপ্তার করেছে নগর গোয়েন্দা পুলিশের বন্দর ও উত্তর বিভাগ। গতকাল ভোররাতে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে দুইটি বন্দুক, চার রাউন্ড গুলি ও দুইটি ছুরি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। গ্রেপ্তার চারজন হলো মো. সুমন প্রকাশ ইলিয়াছ (৩৩), মো. আব্দুল হালিম প্রকাশ মামুন (৩১), মো. জুয়েল (২৪) ও মো. মনির আহাম্মদ প্রকাশ মনির (৩৬)।
অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার মনির, সুমন প্রকাশ ইলিয়াছ, আব্দুল হালিম প্রকাশ মামুন ও জুয়েলকে ডবলমুরিং থানার মোল্লাপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে একটি বন্দুক, দুই রাউন্ড গুলি ও দুইটি ছুরি উদ্ধার করা হয়েছে বলে জানান নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (পশ্চিম) এএএম হুমায়ুন কবির। নগর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোমিনুল হাসান জানান, সুমন প্রকাশ ইলিয়াছ, আব্দুল হালিম প্রকাশ মামুন ও জুয়েল পেশাদার ছিনতাইকারী। তাদের বিরুদ্ধে নগরের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।
নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. ইলিয়াছ খান জানান, মনির আহাম্মদ প্রকাশ মনিরকে খুলশী থানার টাইগারপাস এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে একটি বন্দুক, দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।