দেশের মঙ্গল হয় এমন সংবাদ বেশি বেশি প্রচার করুন

3

বান্দরবান প্রতিনিধি

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, দেশ ও জাতির মঙ্গল হয় এমন সংবাদ বেশি বেশি প্রচার করুন। তথ্য-উপাত্তের সঠিকতা যাচাই করে সংবাদ প্রকাশ করুন।
গতকাল শুক্রবার সাংবাদিকদের জন্য আধুনিক সুযোগ সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে বান্দরবান প্রেস ক্লাব ভবনের ৫ম তলার উদ্বোধন করা হয়। এসময় প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এসব কথা বলেন।
তিনি বলেন, দেশের কল্যাণে সাংবাদিকদের একসাথে মিলেমিশে কাজ করতে হবে। সঠিকতা যাচাই না করে সংবাদ প্রকাশ করা যাবে না।
এর আগে প্রেস ক্লাব ভবনের ৫ম তলার উদ্বোধন শেষে প্রেস ক্লাব ভবন ঘুরে দেখেন পার্বত্য মন্ত্রী। এসময় সাংবাদিকদের কল্যাণে লাইব্রেরী ভবনের জন্য বই প্রদানের ঘোষণা দেন। পরে প্রেস ক্লাবের হলরুমে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।
বান্দরবান প্রেস ক্লাবের সদস্য কৌশিক দাশ এর সঞ্চালনায় প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চুর সভাপতিতে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এর নির্বাহী প্রকৌশলী আবু বিন মো. ইয়াছির আরাফাতসহ সরকারি-বেসরকারি কর্মকর্তা এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।
আয়োজকেরা জানান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ২৫ লক্ষ টাকা ব্যয়ে প্রেসক্লাবের নবনির্মিত ৫ম তলার উদ্বোধন করা হয়েছে। এর ফলে সাংবাদিকরা আগের চেয়ে আরো বেশি সুযোগ সুবিধা ভোগ করতে পারবেন।