দুই দিনব্যাপী ওয়েডিং এক্সপো শুরু কাল

31

একটি বিয়ের যাবতীয় আয়োজন নিয়ে একই ছাদের নিচে চট্টগ্রামের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু বে ভিউতে আগামীকাল শুক্রবার (১৮ অক্টোবর) থেকে শুরু হচ্ছে দুই দিনব্যাপী ‘দ্যা গ্র্যান্ড ওয়েডিং এক্সপো-২০১৯’। গতকাল বুধবার রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ’র আয়োজনে ভায়োলেট ইনকর্পোরেশনের তত্ত্বাবধানে “দ্যা গ্র্যান্ড ওয়েডিং এক্সপো-২০১৯” উপলক্ষ্যে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।
সংবাদ সম্মেলনে জানানো হয়, এই নিয়ে টানা চতুর্থবারের মত আয়োজিত দ্যা গ্র্যান্ড ওয়েডিং এক্সপো আগামী ১৮ ও ১৯ অক্টোবর ২০১৯ রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ মেজবান হলে প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। মেলার প্রবেশ মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০ টাকা।
১৮ অক্টোবর সকালে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন ও রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ এর জিএম রবিন এর্ডওয়ার্ডস।
মেলায় ওয়েডিং এক্সপার্টস কনসালটেন্সি ফার্ম, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, মেকআপ, ফ্যাশন শো, গান ও স্বনামধন্য ডিজাইনারদের পোশাক প্রদর্শনীসহ মোট ৫৫টি প্রতিষ্ঠান অংশ নেবে। ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান, কমিউনিটি হল, ক্যাটারিং সার্ভিস থেকে শুরু করে মধুচন্দ্রিমার প্যাকেজ, নববিবাহিত দম্পতির ঘর সাজানোর ফার্নিচারসহ সব থাকবে এই আয়োজনে।
রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ এর জিএম রবিন এর্ডওয়ার্ডস জানান, আসছে বিয়ের মৌসুমকে আরো রাঙিয়ে দিতে এবং বিয়ের উৎসবকে সার্বজনীনভাবে চট্টগ্রামবাসীর মাঝে ছড়িয়ে দিতে এক ছাদের নিচে সকল উপাদান সুনিশ্চিত করতে থাকছে দেশ ও বিদেশের স্বনামধন্য বিয়ে সর্ম্পকিত পৃষ্ঠপোষকরা।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভায়োলেট ইনকর্পোরেশন এর ব্যবস্থাপনা পরিচালক এবিএম খালেদ মাহমুদ, এমএন্ডএম বিজনেন্স কমিউনিকেশনের পক্ষে মানজুমা মোরশেদ, সিক্স ইভেন্সস এর ব্যবস্থাপনা পরিচালক মনজুরুল হক, ড্রিম ওয়েভারের পক্ষে সাঈদ ইশতিয়াক প্রমুখ। এই আয়োজনে পাওয়ার্ড বাই স্পন্সর হিসেবে থাকছেন জরোয়া হাউজ। স্পন্সর হিসেবে থাকছে, সিক্স ইভেন্ট, এথেনাস ফার্নিচার এন্ড হোম ডেকোর, মুনস্টার পেইন্টস, এসোসিয়েট পার্টনার- এমএন্ডএম বিজনেস কমিউনিকেশন, অফিসিয়াল ফটোগ্রাফির জন্য ড্রিমওয়েবার। মেলার মিডিয়া পার্টনার হিসেবে থাকবে আরটিভি, দৈনিক আজাদী, সিপ্লাস টিভি। লাইটিং এ থাকবে কর্ণফুলী লাইটিং। এলইডি পার্টনার হিসেবে থাকছে- জায়ান্ট কনসেপ্ট, সাউন্ডে-সাউন্ড রিভোলিউসন, ম্যাগাজিন পার্টনার আইস টুডে।