দরিদ্র জনগোষ্ঠীর জন্য কাপ্তাই সেনা জোনের ফ্রি চিকিৎসা সেবা

16

কাপ্তাই প্রতিনিধি

কাপ্তাই সেনা জোনের (৫৬ বেঙ্গল) উদ্যোগে উপজেলাধীন রাইখালী ইউনিয়নের দুর্গম ভাল্লুকিয়ায় অসহায়, গরিব অসুস্থ জনগোষ্ঠীর মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা এবং ঔষধ (মেডিক্যাল ক্যাম্পেইন) বিতরণ করা হয়েছে মঙ্গলবার (১২ এপ্রিল)। মেডিক্যাল ক্যাম্পেইনে এলাকায় বসবাসরত উপজাতি সম্প্রদায়ের দুস্থ ও অসুস্থ ৩২০ জনকে সেনাবাহিনীর (অটল ৫৬, কাপ্তাই জোন) পক্ষ থেকে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়।
মেডিক্যাল ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন- কাপ্তাই জোনের জোন কমান্ডার, অধিনায়ক- ৫৬ ইস্ট বেঙ্গল রেজিমেন্ট, লেঃ কর্নেল নুর উল্ল্যাহ জুয়েল। কাপ্তাই জোনের রেজিমেন্টাল মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন সফিউল বাসার ক্যাম্পেইন পরিচালনা করেন।
মেডিক্যাল ক্যাম্পেইন পরিদর্শনকালীন জোন কমান্ডার বলেন, পার্বত্য চট্টগ্রামের অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে শান্তি কিংবা দুঃসময়ে বাংলাদেশ সেনাবাহিনী সব সময় পাশে থেকে যে কোন ধরনের সহায়তায় দৃঢ় প্রতিজ্ঞ। তারই ধারাবাহিকতায় এই ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইন। তিনি সকলকে ঐক্যবদ্ধ হয়ে পাহাড়ে সশস্ত্র সন্ত্রাস ও চাঁদাবাজিমুক্ত একটি শান্তিপূর্ণ, সমৃদ্ধ পরিবেশ গড়ে তুলতে বাংলাদেশ সেনাবাহিনীকে সহযোগিতার অনুরোধ জানান।