তুচ্ছ ঘটনায় ৪ জনকে কুপিয়ে জখম

32

বোয়ালখালী প্রতিনিধি

বোয়ালখালীতে তুচ্ছ ঘটনায় চার যুবককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গত সোমবার (২৭ মার্চ) রাত ১০ টার দিকে উপজেলার পোপাদিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের মিনা গাজীর মাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে জয়নাল আবেদীন বাদী হয়ে বোয়ালখালী থানায় সাতজনের নাম উল্লেখ করে ১৫-১৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।
দুর্বৃত্তদের হামলায় আহত রিপন (২৪), জিসান (২৫), রিমন (২০) ও রুবেল (২১) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। আহতদের মধ্যে রিপন ও জিসানকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ওহিউদ্দিন সুমন। আহতরা জানান, তাদের দোকানে ইফতার বিক্রি সময় এক টেম্পু চালক দোকানের সামনে গাড়ি রাখে। এ নিয়ে ওই টেম্পু চালকের সাথে বাগবিতাÐা হয় সন্ধ্যায়। এরপর তারাবির নামাজ চলাকালীন সময়ে ওই টেম্পু চালক ২৫-৩০ জন লোক নিয়ে হামলা চালায়। তাদের হাতে লাঠি, লোহার রড ও কিরিচ ছিলো। স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দোকানের সামনে সড়কে গাড়ি রাখাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়েছিলো দোকানদার ও টেম্পু চালকের সাথে। ওই ঘটনার জের ধরে কধুরখীল বেপারীপাড়া রানার নেতৃত্বে জুয়েল, শাহেদুল ইসলাম আনন্দ, রিয়াদ, সাজ্জাদ, লিটনসহ ২৫-৩০ জন এসে অতর্কিত হামলা করে। এতে জিসান, রিপন, রিমন ও রুবেল আহত হয়।
বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রাজ্জাক বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে শাহেদুল ইসলাম আনন্দ নামের একজনকে আটক করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।