টেকনাফের নয়াপাড়া থেকে যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার

6

 

কক্সবাজারের টেকনাফের নয়াপাড়া থেকে এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। তবে এটি পরিকল্পিতভাবে হত্যাকান্ড বলে দাবি করেছে তার পরিবার।
গতকাল সোমবার সকাল সাড়ে আটটার দিকে নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ সংলগ্ন বাজারের পাশে মাটিতে পড়ে থাকা অবস্থায় আবদুর রহমানের লাশ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন টেকনাফ মডেল থানার ওসি মো হাফিজুর রহমান।
আবদুর রহমান ওরফে বিকাশ আবদুর রহমান উপজেলার সাবরাং ইউনিয়নের পুরান পাড়া গ্রামের বাসিন্দা মৃত মোহাম্মদ ইয়াসিনের ছেলে।৩২ বছরের এ যুবক নগদের সুপারভাইজার পদে কর্মরত ছিলেন। খবর বিডিনিউজের
নিহতের ছোট ভাই আবদুল গফুর বলেন, রবিবার রাতে আবদুর রহমান স্থানীয় বাসিন্দা আলমগীর ফয়সাল লিটন, কলিমুল্লাহ ও শওকত আলমসহ আরও কয়েকজনের সঙ্গে স্কুল মাঠে বসে আড্ডা দিচ্ছিলেন। তারা সেখানে রাত দেড়টা পর্যন্ত অবস্থান করেন।
তিনি অভিযোগ করেন, স্থানীয় বাসিন্দা হাবিবুল্লাহর সঙ্গে কিছুদিন আগে নারীঘটিত বিষয় নিয়ে তার ভাইয়ের কথা কাটাকাটি হয়েছিল। তখন দেখে নিবেন বলে হুমকি দিয়েছিলেন হাবিবুল্লাহ। এর জেরে হাবিবুল্লাহর পরিকল্পনায় নেশা জাতীয় দ্রব্য পান করিয়ে তার ভাইকে হত্যা করা হয়েছে ধারণা করছেন তিনি।
এব্যাপারে হাবিবুল্লাহ, কলিমুল্লাহ, আলমগীর ফয়সাল লিটন, শওকত আলম ও নাছির উদ্দিনসহ আরও কয়েকজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের প্রক্রিয়া চলছে বলে জানান নিহতের ছোট ভাই গফুর।
এ বিষয়ে আলমগীর ফয়সাল লিটনের মোবাইলে কল করা হলে সেটি বন্ধ পাওয়া যায়।
টেকনাফ মডেল থানার ওসি মো হাফিজুর রহমান বলেন, “রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা লাশের মুখে আঘাতের চিহ্নর পাশাপাশি শ্বাসরোধ করে হত্যার আলামত পাওয়া গেছে।”
লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।