চরপাথরঘাটায় আ.লীগের প্রার্থী ঘোষণা শীঘ্রই

2

পটিয়া প্রতিনিধি

গত ১৩ মে ঢাকায় আওয়ামী লীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। সভায় অন্যদের সাথে কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী নির্ধারিত হয়। ঘোষিত তালিকায় নাম আসে উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন আলী। কিন্তু ভ‚মিমন্ত্রীর পছন্দের প্রার্থী হিসেবে মনোনয়ন বোর্ডে প্রেরিত তালিকায় ১ নম্বর নাম থাকা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সেলিম হকই মনোনয়ন পেয়েছেন বলে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রনি ও নৌকার প্রার্থী হিসেবে নাম আসা আলাউদ্দিন আলী তাদের ফেসবুকে পোস্ট দেন। এতে বলা হয়, আলাউদ্দিন আলী নয়, দলীয় মনোনয়ন পেয়েছেন সেলিম হক। এতে ধু¤্রজালের সৃষ্টি হয়।
জানা যায়, নির্বাচন উপলক্ষে চরপাথরঘাটা ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়নের জন্য উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সেলিম হক ও যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন আলীর নাম সুপারিশ করে কেন্দ্রে পাঠানো হয়।
এ ব্যাপারে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, নৌকা প্রতীক পাওয়া আলাউদ্দিন আলী নির্বাচন করতে ইচ্ছুক নয় বলে জানিয়ে দিয়েছেন। এ বিষয়টি নিয়ে স্থানীয় এমপি ও ভূমিমন্ত্রী সাইফুজ্জমান চৌধুরী জাবেদ প্রার্থী মনোনয়ন বা পরিবর্তনের জন্য কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে কথা বলছেন। শীঘ্রই পুন তালিকা প্রকাশ হবে।