চট্টগ্রামে দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান সাত্তার মেটালের শো-রুমের উদ্বোধন

26

 

দেশের ৪১ বছরের পুরোনো মেটাল জগতের অন্যতম শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ‘সাত্তার মেটাল ইন্ডাস্ট্রিজ’ এর চট্টগ্রাম কর্পোরেট অফিস ও শো রুমের উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার সকালে নগরের জুবলি রোডের সিরাজ স্কয়ারের তৃতীয় তলায় এই কর্পোরেট অফিস ও শো-রুমের উদ্বোধন করেন প্রতিষ্ঠানের ম্যানেজিং ডিরেক্টর (এমডি) এম এ সাত্তার খান। এই সময় তিনি বলেন, আমরা বিশ্বাস করি গুণগত মান বজায় থাকলে যুগের পর যুগ যে কোনো পণ্য মানুষের আস্থা অর্জনে একধাপ এগিয়ে থাকবে। সাত্তার মেটাল অতীতের মতো আগামি দিনেও তার সুনাম ধরে রাখতে নিরলস কাজ করে যাবে। সাত্তার মেটাল ইন্ডাস্ট্রিজ-এর নির্বাহী পরিচালক সাজ্জাদ সাত্তার খান বলেন, ১৯৮০ সালে যাত্রা শুরু হয়েছিল এই প্রতিষ্ঠানের। চট্টগ্রাম থেকেই এর বাজারজাত শুরু হয়। ভালো লাগছে এখানকার মানুষ এখনও এই প্রতিষ্ঠানকে আপন করে নিয়েছেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক বিগ্রেডিয়ার জেনারেল মো. আহসানুল হক মিয়া, প্রতিষ্ঠানের পরিচালক তালহা সাত্তার খান, ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মো. মনিরুজ্জামান, চট্টগ্রাম ডিভিশনাল ম্যানেজার মোশারফ হোসেন মুরাদ, জুবিলী রোড মার্চেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি আবদুল হালিম সেলিম প্রমুখ।
অনুষ্ঠানে সাত্তার মেটাল ইন্ডাস্ট্রিজ-এর ডিলাররা প্রতিষ্ঠানটির নানান মেটাল সামগ্রী নিয়ে মানুষের পছন্দের কথা তুলে ধরেন। বিজ্ঞপ্তি