চকলেট দেওয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের চেষ্টা

4

সীতাকুন্ড প্রতিনিধি

সীতাকুন্ডে ৩ বছর বয়সী এক শিশুকন্যাকে ধর্ষণচেষ্টার অভিযোগে আবদুল কুদ্দুস লিটন (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার বিকালে ভাটিয়ারি কদমরসুল আমিন কোম্পানির বাড়িতে এ ঘটনা ঘটে। পুলিশ আসামিকে আটক করে থানায় নিয়ে আসলে শিশুটির পিতা বাদী হয়ে অভিযুক্তের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। অভিযুক্ত লিটন নোয়াখালী সেনবাগ থানা এলাকার মো. শামসুল আলমের পুত্র।
জানা যায়, লিটন ভাটিয়ারি উপক‚লে একটি শিপ ব্রেকিং ইয়ার্ডে বাবুর্চির কাজ করত। কয়েকদিন আগে তার স্ত্রী গ্রামের বাড়ি নোয়াখালী বেড়াতে যায়। এ সুযোগে গতকাল বুধবার বিকালে পাশের বাসার তিন বছরের এক শিশুকন্যাকে চকলেট দেওয়ার প্রলোভনে ভাড়া বাসায় নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটির চিৎকার-চেচামেচি শুনে আশপাশের লোকজন এসে তাকে হাতে-নাতে আটক করে গণধোলাই দেয়। এসময় সে তাদের কাছে ধর্ষণচেষ্টার কথা স্বীকার করে। এরপর স্থানীয়রা বিষয়টি পুলিশকে অবগত করলে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির এসআই মোতাহের হোসেন ঘটনাস্থলে এসে তাকে আটক করে থানায় নিয়ে যান।
সীতাকুন্ড মডেল থানার ওসি (তদন্ত) সুমন বণিক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘স্থানীয়দের সহযোগিতায় আমরা অভিযুক্ত আসামিকে গ্রেপ্তার করেছি। ধর্ষণচেষ্টার কথা অভিযুক্ত আসামি স্বীকার করেছে। মামলা হয়েছে, আদালতের মাধ্যমে বৃহস্পতিবার সকালে আসামিকে জেলহাজতে প্রেরণ করা হবে।’