কাপ্তাইয়ে দেশীয় অস্ত্রসহ আটক ১

3

কাপ্তাই প্রতিনিধি

যৌথ বাহিনী অভিযান চালিয়ে দেশীয় তৈরি অস্ত্র ও নগদ অর্থসহ আঞ্চলিক সংগঠন জেএসএসের (সন্তু) এক সহযোগীকে আটক করা হয়েছে। গত ৯ আগস্ট ভোর প্রায় ৫টা ২০ মিনিটে কাপ্তাই ইউনিয়নাধীন চৌধুরীছড়ার বালুচর রিজার্ভ ফরেস্ট এলাকা থেকে তাকে আটক করা হয়।
আটক আসামির নাম মো. আনোয়ার হোসেন (৪৩), পিতা- মৃত মোহাম্মদ হোসেন, সাং-কোদালা (আবু তৈয়ুব কন্ট্রাক্টরের বাড়ি), উত্তর রাঙ্গুনীয়া, থানা- রাঙ্গুনীয়া। সংশ্লিষ্ট সূত্র জানায় যায়, কাপ্তাই ৫৬ বেঙ্গলের আওতাধীন বাঙ্গাল হালিয়া ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. মাসুদুল আলমের নেতৃত্বে সেনা বাহিনী ও কাপ্তাই থানা পুলিশ মিলে যৌথ বাহিনীর একটি টিম চন্দ্রঘোনা থানাধীন বাঙ্গালহালিয়া আর্মি ক্যাম্পসহ কাপ্তাই ইউনিয়নের আওতাধীন চৌধুরীছড়া রিজার্ভ ফরেস্ট এলাকার বালুচরে অভিযান চালায়। এসময় ওই এলাকা থেকে একনলা একটি বন্দুক ও নগদ ২১ হাজার টাকাসহ উক্ত আনোয়ার হোসেনকে আটক করে।
আটক আনোয়ার জেএসএসের একজন সহযোগী। সে কাঠ ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায় করে জেএসএসের সশস্ত্র গ্রæপের নিকট পৌঁছায় বলে তার বিরোদ্ধে অভিযোগ রয়েছে। আটকের সত্যতা স্বীকার করে কাপ্তাই থানার ওসি মো. জসিম উদ্দিন জানান, আটক আনোয়ার হোসেন জেএসএসের কালেক্টার। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। মামলার প্রস্তুতি চলছে।