ওরা যাত্রী বেশে প্রাইভেট কারে ডাকাতি করতো

13

নিজস্ব প্রতিবেদক

নগরী ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রাইভেট কার নিয়ে যাত্রী উঠিয়ে ডাকাতি করে এমন চক্রের ৯ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রবিবার রাতে নগরীর জাকির হোসেন রোডের বিদ্যুৎ অফিস সংলগ্ন রাস্তার ওপর থেকে দুটি প্রাইভেট কার নিয়ে অস্ত্রসহ অবস্থানকালে তাদের গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেন আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ওয়ালী উদ্দিন আকবর।
গ্রেপ্তারকৃতরা হলেন- আজিজুল হক (৫২), মো. রাসেল (২৬), নুরুল আবছার (২৮), আবুল কালাম প্রকাশ কালাম ড্রাইভার (৪০), শফিউল আলম (৩৩), মো. হারুন অর রশিদ (৩৫), লোকমান হাকিম (৪৮), মো. জাকির হোসেন (৩২) ও মো. ইলিয়াছ (২৯)।
আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়ালী উদ্দিন আকবর জানান, সংঘবদ্ধ চক্রটি চট্টগ্রাম মহানগরীসহ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রাইভেট কার নিয়ে ঘুরে বেড়ায়। তাদের একজন ড্রাইভার ও অন্যান্যরা যাত্রী সেজে বিভিন্ন স্টেশন থেকে যাত্রী উঠায়।পরে কোনো নির্জন স্থানে নিয়ে যাত্রীর চোখে মলম লাগিয়ে সর্বস্ব লুটে নামিয়ে দেয়। মহাসড়কে তারা প্রতিনিয়তই ছিনতাই ও ডাকাতি করে বেড়ায়।
তিনি আরও বলেন, আসামিদের বিরুদ্ধে হাটহাজারী, আনোয়ারা, বোয়ালখালী, সাতকানিয়া, পটিয়া, কোতোয়ালি, হালিশহর, আকবরশাহ থানা, ফেনী জেলার ফেনী সদর, ছাগলনাইয়া ও সোনাগাজী থানা এবং চাঁদপুর জেলার হাজিগঞ্জসহ দেশের বিভিন্ন থানায় রয়েছে একাধিক মামলা।