এন্টি টোব্যাকো মিডিয়া এলায়েন্সের বিভাগীয় সভা

44

এন্টি টোব্যাকো মিডিয়া এলায়েন্সের বিভাগীয় সভা ২৪ জানুয়ারি নগরীর একটি রেস্তোঁরায় অনুষ্ঠিত হয়েছে। ইপসার আয়োজনে সভায় চট্টগ্রাম বিভাগে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
সভায় রাষ্ট্রীয় অনুদানপ্রাপ্ত সিনেমা ‘দেবী’ ও বাণিজ্যিক সিনেমা ‘দহনে’ তামাক নিয়ন্ত্রণ আইন ভঙ্গ করে বারবার ধূমপানের দৃশ্য প্রদশর্নের জন্য সিনেমা দুটির বিরুদ্ধে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ব্যবস্থা গ্রহণের আহবান জানানো হয়। এছাড়া নগরীতে তামাক নিয়ন্ত্রণে সিটি কর্পোরেশনের বরাদ্দকৃত বাজেট যথাযথ ব্যবহারের জন্যও জোর দেন বক্তারা।
সভায় নগরীতে সিটি কর্পোরেশন পরিচালিত স্কুল-কলেজের শিক্ষার্থীদের তামাকের ব্যবহারে নিরুৎসাহিতকরণে ক্যাম্পেইন পরিচালনা করতে সিটি কর্পোরেশনকে ব্যবস্থা গ্রহণে অনুরোধ করা হয়। ইপসার প্রোগ্রাম ম্যানাজার মো. ওমর শাহেদের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন আত্মার আহবায়ক আলমগীর সবুজ, সাইফুল ইসলাম, শাহরিয়ার হাসান, কামরুল হুদা, আহসানুল কবির রিটন, শৈবাল আচার্য, রেজা মোজাম্মেল, আবু সুফিয়ান চৌধুরী, লতিফা আনসারি রুনা, মো. আলী, মো. গিয়াস উদ্দিন, মো. দিদারুল আলম, মো. নাজমুল ইসলাম ও অন্যরা। বিজ্ঞপ্তি