অনুপ বিশ্বাস প্রথম বিভাগ ফুটবল লিগ শিরোপা কিষোয়ানের

8

ক্রীড়া প্রতিবেদক

আগের দিনেই অনুপ বিশ্বাস সিজেকেএস সিডিএফএ প্রথম বিভাগ ফুটবল লিগে চ্যাম্পিয়ন হয়ে গিয়েছিল কিষোয়ান স্পোর্টিং ক্লাব। গতকাল লিগের সমাপনী দিনের খেলায় আগ্রাবাদ নওজোয়ান প্রতিপক্ষ বাকলিয়া একাদশকে হারাতে পারলেই রানার্স আপের মালা পড়তো। কিন্তু দলটি পারেনি। উল্টো বাকলিয়ার কাছে ৩-১ গোলে পরাজিত হয়েছে। ফলে নওজোয়ানকে ৮ খেলায় ১৪ পয়েন্ট সন্তোষ্ট থাকতে হয়েছে।
এদিকে নওজোয়ান ব্যর্থ হওয়ায় যৌথভাবে ১৫ পয়েন্ট নিয়ে রানার্স আপের নতুন দাবিদার রাইজিং স্টার ক্লাব ও বাংলাদেশ রেলওয়ে রেঞ্জার্স। তাদের রানার্স আপ নির্ধারণের প্লে অফ ম্যাচটি নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হবে। ওদিকে কর্ণফুলী এবং বাকলিয়া দু’দলের পয়েন্ট ছিল ৭। কর্ণফুলী ৯ খেলা শেষ করলেও বাকলিয়ার একটি খেলা বাকি ছিল। গতকালকের সে খেলায় বাকলিয়া একাদশ ৩-১ গোলে নওজোয়ানকে পরাজিত করায় অবনমন থেকে তারা রক্ষা পেয়ে যায়। ৯ খেলা শেষে ১০ পয়েন্ট নিয়ে তারা লিগ শেষ করেছে। আর কর্ণফুলী ক্লাবের অর্জন সমান খেলায় সর্বনি¤œ ৭ পয়েন্ট। ফলে আগামী মৌসুমে তাদেরকে দ্বিতীয় বিভাগে নেমে যেতে হচ্ছে। গতকাল নওজোয়ান-বাকলিয়ার খেলার প্রথমার্ধ ছিল গোলশূন্য। দ্বিতীয়ার্ধে ৬৪ মিনিটে রুবায়েত হোসেনের গোলে লিড নেয় বাকলিয়া। দু’মিনিট পরে ব্যবধান দ্বিগুণ করেন মহসিন। নির্ধারিত সময়ের শেষের এক মিনিট আগে শেষ পেরেক ঠুকে দেন রুবেল। ইনজুরি টাইমে পেনাল্টি থেকে একটি গোল শোধ করেন নওজোয়ানের বিজয় চন্দ্র শীল। এর আগে চট্টগ্রাম জেলা পুলিশ এবং পটিয়া উপজেলা ক্রীড়া সংস্থার মধ্যকার দিনের প্রথম খেলাটি ১-১ গোলে ড্র করে। পটিয়ার পক্ষে আশিক এবং পুলিশ দলের নুরুল আমিন গোল দুটি করেন। গতকাল খেলা শেষে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে পুরস্কার বিতরণ করেন সিজেকেএস সহ-সভাপতি এ্যাডভোকেট শাহীন আফতাবুর রেজা চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন স্পন্সর প্রতিষ্ঠানের স্বত্ত¡াধিকারী অনুপ বিশ^াস।
চট্টগ্রাম জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এস এম শহীদুল ইসলামের সভাপতিত্বে এসময় সিজেকেএস এবং সিডিএফএ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।