৪৪ বছরে অভিষেক বচ্চন

372

জুনিয়র বচ্চন’ অভিষেকের জন্মদিন ৫ ফেব্রুয়ারি। তাই এদিন বেশ ঘটা করে কেক কেটে আনন্দ ভাগ করে নেন বচ্চনের পরিবারের সদস্যরা। সেই আনন্দঘন মুহূর্তের মনোরম কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন বচ্চন পরিবারের বধূ ঐশ্বরিয়া রাই বচ্চন। এদিন অভিষেকের বাবা অমিতাভ বচ্চন ও বোন শ্বেতা বচ্চন শেয়ার করেছেন আরও দুর্লভ ছবি।
বলিউড সুন্দরী-অভিনেত্রী ঐশ্বরিয়ার শেয়ার করা ছবিতে এক ফ্রেমে দেখা গেছে পুরো বচ্চন পরিবারকে। সেখানে অমিতাভ বচ্চনের সঙ্গে আছেন জয়া বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন ও তাদের মেয়ে আরাধ্যা বচ্চন। মুম্বাইয়ে নিজেদের বাড়িতেই বিশেষ মুহূর্তে তাদের মেলবন্ধনের ছবি সামাজিক মাধ্যমে ভালোবাসা ছড়াচ্ছে।
আরেকটি ছবিতে ঐশ্বরিয়া তার স্বামী ও সন্তানকে নিয়ে মধুর একটি মুহূর্ত শেয়ার করেন। সঙ্গে তিনি লেখেন, ‘শুভ জন্মদিন বেবি-পাপা। ভালোবাসি, ভালোবাসি, সবসময়ই ভালোবাসি।’ এর উত্তরে অভিষেকও ভালোবাসার ইমোজি দেন। বচ্চন পরিবারের অগণিত ভক্তরাও এই ভালোবাসা বিনিময়ের বাইরে নেই। তারাও শুভেচ্ছা জানাচ্ছেন তাদের প্রিয় অভিনেতা ও তারকা পরিবারকে। এটা অভিষেক বচ্চনের ৪৪তম জন্মদিন। ভাই অভিষেকের জন্মদিনে বোন শ্বেতা বচ্চন তাদের দুজনের ছোটবেলার একটি ছবি শেয়ার করেন ইনস্টাগ্রামে। অন্যদিকে অমিতাভ বচ্চন তার ব্লগে আরও দুর্লভ একটি ছবি শেয়ার করেন। ছবিতে দাদু হরিবংশ রাই বচ্চনের সঙ্গে দেখা যায় অভিষেক বচ্চনকে।