সীতাকুন্ডে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু

6

সীতাকুন্ড প্রতিনিধি

সীতাকুন্ডে ট্রেনে কাটা পড়ে মোহাম্মদ আব্দুল লতিফ বাদল (৫২) নামে এক ফ্রিজ মিস্ত্রীর মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের কলেজ পাড়ায় এলাকার রেললাইনে এ ঘটনা ঘটে।
নিহত বাদল একই এলাকার মৃত আব্দুল মতিনের পুত্র।
জানা যায়, উপজেলার ভাটিয়ারী কলেজ পাড়ার এসি/ফ্রিজ মিস্ত্রী বাদল সকালে বাসা থেকে বের হয়ে রেললাইনের পূর্বপাশের একটি বাসায় ফ্রিজ ঠিক করতে বের হয়। অসাবধানতাবশত রেল লাইন পার হতে গিয়ে রেলের একটি বগির সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হয়ে পড়েন। স্থানীয়রা দ্রæত তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
স্থানীয় ইউপি সদস্য মো. সাব্বির আহমেদ চৌধুরী বলেন, সকালে ঘর থেকে বের হয়ে পূর্ব পাড়া এলাকার একটি বাসায় ফ্রিজ ঠিক করতে যাওয়ার সময় অসাবধানতাবশত রেললাইনের রেলের সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হয়ে পড়ে। এসময় তাকে উদ্ধার চমেক হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়।
চমেক পুলিশ ফাঁড়ির এ.এস.আই মো. আলাউদ্দিন বলেন, সকালে ভাটিয়ারী এলাকা থেকে মাথায় আঘাতপ্রাপ্ত আব্দুল লতিফ বাদল নামে এক লোককে হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।