সীতাকুন্ডে গৃহবধূর আত্মহত্যা

28

সীতাকুন্ডে বিবি আয়েশা প্রকাশ লাকী (২১) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। গতকাল রবিবার সকালে সোনাইছড়ি ইউনিয়নের বার আউলিয়া এলাকার পূর্বপাশে এ ঘটনা ঘটে। লাকী একই এলাকার মো. সেলিম উদ্দিনের স্ত্রী। এ ঘটনায় স্বামীকে পুলিশ আটক করেছে।
জানা গেছে, সোনাইছড়ির বার আউলিয়া এলাকায় সেলিম উদ্দিনের সাথে কয়েক বছর আগে থেকে তার বড় ভাইয়ের স্ত্রীর সাথে পরকিয়া সম্পর্ক শুরু হয়। ভাবীর সাথে পরকিয়ার বিষয়টি দেখে প্রথম স্ত্রী চলে যান। এর কয়েক বছর পর একই ইউনিয়নের গামারীতল এলাকার পিতা-মাতা হারা নুরুউদ্দিনের এতিম মেয়ে লাকীকে বিয়ে করে সেলিম। এরপর ফের ভাবীর সাথে পরকিয়া শুরু করেন সেলিম। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রতিদিন বিবাদ হতো। এরই মধ্যে সাব্বির নামে আড়াই বছরের এক পুত্র সন্তান জন্ম হয় লাকি ও সেলিমের পরিবারে।
গত শনিবার রাতেই স্বামী-স্ত্রীর মধ্যে পরকিয়ার বিষয় নিয়ে ঝগড়া হয়। এরপর স্বামী পাশের রুমে চলে যান। গতকাল রবিবার সকালে পুত্র সাব্বির মা লাকির ঝুলন্ত লাশ দেখে কান্না শুরু করে। পরে স্থানীয়রা বিষয়টি সীতাকুন্ড থানা পুলিশকে জানান। পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।
এ বিষয়ে সীতাকুন্ড মডেল থানার ওসি তদন্ত মো. শামীম শেখ বলেন, ঘটনার খবর পেয়ে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করি। ভাবীর সাথে পরকীয়ার বিষয়টি জেনে আমরা প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য স্বামী সেলিমকে আটক করে থানায় নিয়ে আসি।