সন্দ্বীপ থানার ওসি করোনায় আক্রান্ত

38

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন সন্দ্বীপ থানার ওসি শেখ শরীফুল আলম। গত শনিবার রাতে তার শরীরে করোনা পজিটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ফজলুল করিম।
গতকাল রবিবার সকালে ওসি শরীফুল আলমকে সন্দ্বীপ হারামিয়া ২০ শয্যা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে নেয়া হয়েছে। এ প্রতিবেদকের সাথে আলাপকালে ওসি শরিফুল আলম বলেন, করোনার কোন লক্ষণ তিনি এখনও অনুভব করছেন না। তবে তার শরীর কিছুটা দুর্বল।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ফজলুল করিম বলেন, হারামিয়া ২০ শয্যা আইসোলেশন ওয়ার্ডে তার চিকিৎসা শুরু হয়েছে। দুজন এমবিবিএস ডাক্তার ও দুজন নার্স সার্বক্ষণিক তাঁর সেবায় নিয়োজিত আছেন।এদিকে ওসির করোনা আক্রান্তের খবরে সন্দ্বীপ থানা ও উপজেলা প্রশাসনে আতংক বিরাজ করছে। বিভিন্ন দপ্তরে সতর্কতা বাড়ানোর নানা উদ্যোগ গ্রহণ করা হয়েছে। স›দ্বীপ থানার ৬৪ জন স্টাফের মধ্যে ওসির অধিক সংস্পর্শে থাকা ১৪ জন পুলিশ সদস্যের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। পর্যায়ক্রমে থানার সকল স্টাফের নমুনা সংগ্রহ করা হবে বলে জানান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ফজলুল করিম।
সন্দ্বীপ থানায় সদ্য যোগদান করা ওসি (তদন্ত) মো. সোলায়মান বলেন, এ দুঃসংবাদের পর থানায় সামাজিক দূরত্ব নিশ্চিত করতে পুলিশ সদস্যদের আবাসন ব্যবস্থা সাজানোর পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সকলকে নির্দেশ প্রদান করা হয়েছে।