রাঙ্গুনিয়ার শীর্ষ মাদক ব্যবসায়ী ওসমান গ্রেপ্তার

34

রাঙ্গুনিয়ায় ইয়াবাসহ উপজেলার শীর্ষ এক মাদক ব্যবসায়ী মো. ওসমানকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার ভোরে উপজেলার গোডাউন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ৩৫০টি ইয়াবা পাওয়া যায়। ওসমান পৌরসভার গোডাউন কাদের নগরের মো. ইদ্রিসের পুত্র। তার বিরুদ্ধে মাদক আইনে ২টি মামলা ছিল। এখন আরও একটি মামলা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
রাঙ্গুনিয়া থানার এসআই ইসমাঈল হোসেন জুয়েল বলেন, গোডাউন এলাকায় অভিযান চালিয়ে ওসমানকে গ্রেপ্তার করা হয়। তার প্যান্টের পকেট থেকে ৩৫০টি ইয়াবা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়। এরপর আদালতে হাজির করা হয়। আদালত তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।
রাঙ্গুনিয়া থানার ওসি ইমতিয়াজ মো. আহসানুল কাদের ভূঞা বলেন, ওসমান উপজেলার শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে দীর্ঘদিন ধরে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য বিক্রির অভিযোগ রয়েছে। ইতিপূর্বে তার বিরুদ্ধে দুটি মামলা করা হয়। এখন আরও একটি মামলা করা হয়েছে। সে বেশ কয়েকবার জেলও কেটেছে। তবে জেল থেকে বেড়িয়ে আবারও মাদক ব্যবসা শুরু করে। গত ফেব্রূয়ারি মাসে আদালতের নির্দেশে তার ঘরের মালামাল ক্রোক করা হয়েছিল।