রাঙামাটিতে করোনা উপসর্গে ১ জনের মৃত্যু

13

রাঙামাটিতে কোভিড-১৯ রোগের উপসর্গ নিয়ে ১জনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তি শহরের ভেদভেদি এলাকার বলে নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগ ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট পল্লব দাশ হোম। গতকাল শনিবার বিকালে ৬৮ বছরের এই বৃদ্ধ নিজ বাস ভবন ভেদভেদিতে করোনা উপসর্গ নিয়ে মারা যান।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট পল্লব দাশ হোমের উপস্থিতিতে মুসলিম ধর্মের রীতিনীতি মেনেই করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া মৃত ব্যক্তির দাফন সম্পন্ন করা হয়েছে। নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, জেলা প্রশাসনের সার্বিক তত্ত¡াবধানে এই মৃত ব্যক্তির দাফন সম্পন্ন করা হয়েছে।
জেলা স্বাস্থ্য বিভাগ ও সিভিল সার্জন কার্যালয়ে করোনা বিষয় নিয়ে তত্ত¡াবধানকারী ডাক্তার মোস্তফা কামাল জানান, গতকাল শনিবার বিকালে করোনা উপসর্গ নিয়ে শহরের ভেদভেদি এলাকায় ৬৮ বছরের এক বৃদ্ধ মারা গেছেন। তার রক্তের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তবে মৃত ব্যক্তির করোনা উপসর্গ ছিল। তিনি বলেন, জেলায় এই প্রথম করোনা উপসর্গ নিয়ে ১জন মারা গেলেন। জেলায় এ পর্যন্ত মোট ৭০ জন করোনায় আক্রান্ত হয়েছে। তার মধ্যে সুস্থ হয়েছে ৪১জন, কোয়ারেন্টাইনে আছেন ২৪২ জন ও আইসোলেশনে আছেন ৮ জন।