রাউজানে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের ৫ সদস্য গ্রেপ্তার

59

রাউজানে মোটর সাইকেল চোর সিন্ডিকেটের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার রাত দুইটার সময় তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে চুরি হওয়া দুটি মোটর সাইকেল উদ্ধার করা হয়। গতকাল শনিবার তাদের বিশেষ আদালতে হাজির করা হলে আদালত তাদের জেল হাজতে পাঠিয়ে দেন।
গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার বাগোয়ানের কোয়েপাড়ার শফি মেম্বার বাড়ির বাচ্চু মিয়ার পুত্র সাগর(২২), আবুল কাসেমের পুত্র ফয়সাল(২৪), হাটহাজারীর হাজী বাড়ির মুন্সি মিয়ার পুত্র আহমেদ মিয়া (২৩), নোয়াপাড়া শীল পাড়ার পিন্টু শীলের পুত্র জিশু শীল(২৫) ও লিটন শীল (২২)।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার রাতে পূর্ব গুজরা তদন্ত কেন্দ্রের সহকারি ইনচার্জ মহসিন রেজা, নোয়াপাড়া তদন্ত কেন্দ্রের ইনাচর্জ জাবেদ মিয়াসহ একদল পুলিশ উপজেলার কাপ্তাই সড়কে অভিযান চালায়। রাত দুইটার সময় এই সড়ক দিয়ে দ্রুত মোটর সাইকেল চালিয়ে রাঙ্গুনিয়া থেকে নগরীর দিকে চলে যাচ্ছিল মোটর সাইকেল চোরের চক্রটি। এসময় মোটরসাইকেলসহ ৫ চোরকে গ্রেপ্তার করা সম্ভব হয়। চক্রটির কয়েকজন সদস্য পালিয়ে যেতে সক্ষম হয়।
গতকাল শনিবার রাউজান থানার পুলিশ বাদী হয়ে একটি মালা রুজু করে আটককৃতদের আদালতে হাজির করেন। আদালত তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।
পূর্ব গুজরা তদন্ত কেন্দ্রের সহকারি ইনচার্জ মহসিন রেজা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করি। পলাতকদের বিরুদ্ধেও মামলা রুজু করা হয়েছে। কয়েকদিনের মধ্য পালিয়ে থাকা বাকি আসামিদের গ্রেপ্তার করা সম্ভব হবে বলে আশা করছি।