রাউজানে প্রতারণার স্বীকার মুক্তিযোদ্ধা পরিবার

56

রাউজান উপজেলা সদরে অবস্থিত বীর মুক্তিযোদ্ধা আবদুল লতিফ এর স্ত্রী মোহছেনারা বেগম প্রতারণার স্বীকার হয়েছেন তার বোনের পুত্র কর্তৃক। ঘটনায় জানা যায়, মোহছেনার একমাত্র ছেলে জঠিল কঠিন রোগে স্বীকার হয়ে মৃত্যু পথযাত্রী এ সুযোগকে কাজে লাগিয়ে প্রতারক চক্র কৌশলে মোহছেনার সব সম্পত্তি হেবা দলিল করে নেন। এখন চিকিৎসা দুরের কথা খবরও নিচ্ছে না। অবশেষে নিরুপায় হয়ে তিনি মামলা করেন প্রতারক শফি আলম ও শাহা আলম এর বিরুদ্ধে। এ ব্যাপারে বাদি পক্ষের আইনজীবী এড. শফিউল আজম বলেন, প্রতারক চক্রের বিরুদ্ধে চট্টগ্রাম চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দÐবিধি ৪০৬/৪২০ ধারায় মামলা করা হয়। সি আর মামলা নম্বর-১৩৯/১৯। স্থানীয় বাসিন্দা এমএ হাশেম জানান, ঘটনাটি আমার এলাকার নিঃস্ব মোহছেনা প্রতারনার ফাঁদে পড়ে সম্পত্তি হারিয়েছে। এদের উপযুক্ত শাস্তি হওয়া জরুরি।-

রাউজান যুবলীগ সভাপতিসংবর্ধিত

রাউজান প্রতিনিধি

রাউজান উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি তৃতীয়বার বৃক্ষরোপণে জাতীয় পদক অর্জন করায় রাউজান উপজেলা আওয়ামী যুবলীগের পক্ষ থেকে সংবর্ধিত করা হয়। গত শুক্রবার সংবর্ধনা কালে উপস্থিত ছিলেন রাউজান উপজেলা যুবলীগের সহ-সভাপতি সারজু মো. নাছের, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবীব চৌধুরী হাসান, দপ্তর সম্পাদক তপন দে, সমাজ সেবা সম্পাদক মো. আসাদ হোসেন, কার্যনির্বাহী সদস্য সবুজ দে বানু, পৌর যুবলীগের যুগ্ম সম্পাদক আবু ছালেক, দপ্তর সম্পাদক মো. মিজান, ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল আওয়াল সুজন, মো. তারেক।

রামগড়ে ইয়াছিনের কবরে যুবলীগ ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি

রামগড় প্রতিনিধি

রামগড়ের যুবলীগ নেতা মরহুম ইয়াছিন এর ২০তম মৃত্যুবার্ষিকীতে ইয়াছিন স্মৃতি পরিষদ ও তৎকালীন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযুদ্ধা সংগঠক-এবং বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য সুলতান আহম্মদ এর ২২তম মৃত্যুবার্ষিকীতে সুলতান আহম্মদ স্মৃতি পরিষদ এবং উপজেলা যুবলীগ ছাত্রলীগের পক্ষ থেকে মরহুমের কবরে গত ২৮ জুন পুস্পমাল্য অর্পণ, কবর জিয়ারত, বাদজুমায় বিভিন্ন মসজিদে মিলাত ও দোয়া মাহফিল, কালো ব্যাজধারন, শোকর‌্যালি করা হয়। এসময় উপস্থিত ছিলেন- শ্রদ্ধাঞ্জলী কমিটির আহবায়ক উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল কাদের- সদস্য সচিব কাউন্সিলর- পৌর প্যানেল মেয়র ১ মো. আহসান উল্লাহ, কাউন্সিলর বিষু দত্ত, আয়োজক-যুবলীগ ছাত্রলীগের নেতা রুবেল বড়–য়া, সফিকুল আলম দুলাল, খাজা নাজিম উদ্দিন, সুপ্রিয় হালদার বুলবুল, লিটন দাশ, বুলবুল, দেবুব্রত র্শমা, রফিকুল আলম কামাল, আনোয়ার ফারুক, শাহআলম, ফারুক শাহ্, মরহুমের সন্তান আরমান, যন্তুু পাল, দিদার, ইকবাল, সুমন বড়ুয়া, শ্যামল ত্রিপুরা, রিপন ত্রিপুরা, ভবতোষ দেবনাথ, ইব্রাহিম, ক্যা: ফারুক, শাহআলম, শামছুল উদ্দিন মিলন।