বাকলিয়াকে মডেল টাউন হিসেবে গড়ে তুলব

34

আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, চট্টগ্রাম মহানগরীর বিশাল অংশ বৃহত্তর বাকলিয়া। নির্বাচন এলে ভোটাধিক্যের কারণে এখানে অনেকে অনেক প্রতিশ্রুতির ফুলঝুড়ি নিয়ে আসেন। আমি কোনো প্রতিশ্রূতির কথা বলব না। আমি জানি এখানে অনেক সমস্যা রয়েছে। অপরিকল্পিত রাস্তাঘাট, ঘন বসতি, ড্রেনেজ ব্যবস্থার অপ্রতুলতা, নিম্নাঞ্চল হওয়ায় অনায়াসে জোয়ারের পানি ঢুকে পড়া, জলাবদ্ধতার সমস্যা ও মশার উৎপাতের কারণে এলাকার মানুষকে দুর্ভোগ পোহাতে হয়। আওয়ামী লীগ মনোনয়ন বোর্ড ও জননেত্রী শেখ হাসিনা আমার উপর আস্থা রেখে আমাকে মেয়র পদে মনোনয়ন দিয়েছেন। আপনারাও আমার উপর আস্থা রাখতে পারেন। আপনাদের দোয়া ও ভোটে মেয়র নির্বাচিত হলে আমি এই বৃহত্তর বাকলিয়াকে একটি পরিকল্পিত মডেল টাউন হিসেবে গড়ে তুলব। শিক্ষা, স্বাস্থ্য, স্যানিটেশন, রাস্তাঘাটের উন্নয়নে বিজ্ঞানভিত্তিক চিন্তাকে কাজে লাগিয়ে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়, হাসপাতাল, মেডিকেলসম্পন্ন একটি স্বয়ংসম্পূর্ণ বাকলিয়া গড়ে তুলতে সমন্বিত উদ্যোগ নেব আমি।
তিনি গতকাল শুক্রবার বিকেলে নগরীর ১৮নং পূর্ব বাকলিয়া, ১৯নং দক্ষিণ বাকলিয়া ও ১৭নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে অনাড়ম্বর প্রচারণা ও গণসংযোগকালে এসব কথা বলেন।
গণসংযোগকালে তাঁর সাথে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের শ্রম সম্পাদক আবদুল আহাদ, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক কাউন্সিলর প্রার্থী মো. শহিদুল আলম, নির্বাহী সদস্য আহমদ ইলিয়াস, বাকলিয়া থানার আহব্বায়ক শফিকুল ইসলাম, যুগ্ম আহব্বায়ক সিদ্দিক আলম, জামশেদুল আলম, মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কাজী মাহবুবুল হক চৌধুরী এটলী, ওয়ার্ড আওয়ামী লীগের ইউনুছ কোম্পানী, মো. আলী নেওয়াজ, মোহাম্মদ মুছা, আকবর আলী আকাশ, মো. হারুন উর রশিদ, নুরুল আজিম নুরু, ইফতেখার আলম জাহেদ, মাসুদ করিম টিটু প্রমুখ। বিজ্ঞপ্তি