ফটিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গৃহবধূর মৃত্যু

17

ফটিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্টে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার দুপুরে উপজেলার নাজিরহাট পৌরসভার কুম্ভারপাড়া এলাকার ভাড়া বাসা থেকে পুলিশ তার মরদেহটি উদ্ধার করে।
নিহত গৃহবধূর নাম শারমিন আকতার (২৬)। তিনি উপজেলার খিরাম গ্রামের বাসিন্দা সৌদি প্রবাসী মুহাম্মদ জাহাঙ্গীর আলমের স্ত্রী। কয়েকবছর ধরে তিনি কুম্ভারপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তার পাঁচ বছর ও পাঁচ মাস বয়সী দুইটি সন্তান রয়েছে।
নিহতের ভাই নাজিরহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মুহাম্মদ নুরুল হুদা বলেন, সকাল সাড়ে দশটার দিকে পাঁচমাস বয়সী শিশুর কান্নার আওয়াজ শুনে ভাড়া বাসার প্রতিবেশিরা তার মুঠোফোনে কল দেন। এতে তার কোন সাড়া শব্দ না পাওয়ায় বাসার দরজা ভেঙে দেখেন বসতঘরের বারান্দার পাশে তার নিথর দেহটি পড়ে আছে। হাতের বিভিন্ন স্থানে ছেঁড়া।
বারান্দার পাশ দিয়ে বয়ে যাওয়া ১১ হাজার ভোল্টেজের বিদ্যুৎ সঞ্চালন লাইনে কাপড় শুকাতে দিতে গিয়ে তিনি বিদ্যুৎস্পৃষ্টে মারা যেতে পারেন বলে ধারণা করছি আমরা। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।
খবর পেয়ে ফটিকছড়ি থানা পুলিশ ঘটনাস্থলে যান। প্রতিবেশি, পরিবার এবং স্বজনদের সাথে তারা কথা বলেন। কারো পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় থানায় অপমৃত্যু মামলা দাখিল করেন। ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বাবুল আকতার বলেন, পরিবারের লোকজনের অভিযোগ না থাকায় অপমৃত্যু মামলা হয়েছে। স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।