প্রধানমন্ত্রীর সঙ্গে নগর আওয়ামী লীগ নেতাদের সাক্ষাৎ

48

চতুর্থবারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব নেয়ায় আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করেছেন নগর আওয়ামী লীগ নেতারা। গতকাল সন্ধ্যায় ৩০ সদস্যের একটি প্রতিনিধি দল গণভবনে এ সাক্ষাতে মিলিত হন। এসময় নেতারা প্রধানমন্ত্রীকে ফুলের শুভেচ্ছা জানান এবং সরকার গঠনের জন্য অভিনন্দন জানান।
সাক্ষাতকালে উপস্থিত থাকা নগর আওয়ামী লীগের এক নেতা বলেন, ‘প্রধানমন্ত্রী নগর আওয়ামী লীগ নেতাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে বলেছেন। কোনোরকম দুর্নীতির সাথে যেন নেতারা সম্পৃক্ত না হন সেদিকে সজাগ থাকতে বলেছেন। সর্বোপরি দেশপ্রেমে সবাইকে উজ্জীবিত থাকতে বলেছেন। সাক্ষাতের একপর্যায়ে প্রধানমন্ত্রী কোনো দাবি আছে কিনা জানতে চাইলে নেতারা তখন দাবি নাই বলে জানান। যে কারণে কোনো ধরনের আশ্বাসও দেননি প্রধানমন্ত্রী। তবে নেতাদের প্রত্যেকের সাথে মনখোলা কথা বলেন এবং প্রত্যেকের পৃথক পরিচয় জেনে নেন প্রধানমন্ত্রী।’
সাক্ষাতকালে উপস্থিত ছিলেন শিক্ষা উপ-মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, উপদেষ্টা শফর আলী, সহ-সভাপতি নঈম উদ্দিন আহমদ, খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন বাচ্চুসহ সম্পাদকমন্ডলীর সদস্যরা।