চকরিয়ায় বাসের সাথে সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত

35

চকরিয়ায় সৌদিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও সিগারেটবাহী কভার্ড ভ্যানের মধ্যে মুখোমুখী সংঘর্ষে মো. ফয়সাল (৩২) নামে এক কাভার্ড ভ্যান চালক নিহত হয়েছেন। নিহত চালক ফয়সাল লোহাগাড়া উপজেলার রশিদ নগর গ্রামের আহামদ হোসেনের ছেলে। গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ফাঁসিয়াখালী নতুন মসজিদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. আলমগীর হোসেন বলেন, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে ফাঁসিয়াখালী নতুন মসজিদ এলাকায় চট্টগ্রাম-ক্সবাজার মহাসড়কে কক্সবাজার থেকে ছেড়ে আসা চট্টগ্রাম অভিমুখী যাত্রীবাহী সৌদিয়া পরিবহনের সাথে চকরিয়া থেকে কক্সবাজার অভিমুখী সিগারেট কোম্পানির একটি কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে কাভার্ড ভ্যান চালক নিহত হন।
দুর্ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত কাভার্ড ভ্যান চালকের লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসে। ফায়ার সার্ভিস কর্মীদের সহায়তায় দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি ঘটনাস্থল থেকে উদ্ধার করে ফাঁড়িতে জব্দ করা হয়।
পরিদর্শক মো. আলমগীর হোসেন আরও বলেন, নিহত কাভার্ড ভ্যান চালক ফয়সালের পরিবারের পক্ষ থেকে আবেদনের প্রেক্ষিতে মানবিক দিক বিবেচনা করে ময়নাতদন্ত ছাড়াই লাশ স্বজনদের কাছে হস্তান্থর করা হয়েছে।