চকরিয়ায় ইয়াবাসহ আটক ৩

41

চকরিয়ায় পণ্যবাহী পিকআপ গাড়িতে তল্লাশি চালিয়ে ৮শ পিস ইয়াবাসহ পিকআপ চালক ও দুই ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকাল ৮টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বানিয়ারছড়া আমতলীপাড়া এলাকায় চিরিংগা হাইওয়ে পুলিশ এ অভিযান চালায়। এসময় গাড়ির এয়ারক্লিনারের ভেতর অভিনব পন্থায় লুকানো অবস্থা থেকে ৮শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে ইয়াবা পাচারের সাথে জড়িত থাকার অভিযোগে গাড়ির চালকসহ তিনজনকে আটক এবং পাচারকাজে ব্যবহৃত গাড়িটি জব্দ করা হয়। আটককৃতরা হলেন বরিশালের মুলদি থানার মো. দেলোয়ার হোসেনের ছেলে পিকআপ চালক নাহিদ হাছান (২৫), ঢাকার কদমতলী থানার ফজল করিমের ছেলে মো. মিলন হোসেন (২৫) ও ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকার আল আমিনের ছেলে মো. রাসেল (২৪)।
চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. সাইদুল ইসলাম বলেন, পণ্যবাহী পিকআপ গাড়িতে করে ইয়াবা পাচারের গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বানিয়ারছড়া আমতলীপাড়া এলাকায় তল্লাসী চৌকি বসানো হয়। সকাল আটটার দিকে কক্সবাজার থেকে ঢাকা অভিমুখী একটি পণ্যবাহী পিকআপ থামিয়ে তল্লাশি চালানো হয়। এসময় গাড়ির এয়ারক্লিনারের ভেতর অভিনব পন্থায় লোকানো অবস্থা থেকে ৮শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে ইয়াবা পাচারের সাথে জড়িত থাকার অভিযোগে গাড়ির চালকসহ তিনজনকে আটক এবং পাচার কাজে ব্যবহৃত গাড়িটি জব্দ করা হয়।
তিনি আরও বলেন, ইয়াবা উদ্ধারের ঘটনায় চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির টিএসআই কাঞ্চন সরকার বাদী হয়ে আটক তিনজনের বিরুদ্ধে চকরিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।