খালেদার মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ আজ

31

কেন্দ্রীয় কর্মসূচি হিসাবে আজ শনিবার বিক্ষোভ সমাবেশ করবে চট্টগ্রাম মহানগর বিএনপি। কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিকাল ৩টায় এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে। নগর বিএনপির দলীয় কার্যালয় নাসিমন ভবনস্থ মাঠে এ কর্মসূচি পালন করা হবে। বিএনপি ছাড়াও অঙ্গসংগঠন ও সহযোগী সংগঠনের পক্ষ থেকেও বিক্ষোভ সমাবেশে আয়োজন করা হয়েছে।
নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেন, পার্টি অফিসে বিকাল ৩টা থেকে আমরা বিক্ষোভ সমাবেশ করবো। নগর বিএনপির পক্ষ থেকে এটা করা হবে। চাইলে যে কেউ আসতে পারে,কর্মসূচিতে আসতে কোনো বাধা নেই। পার্টি অফিসেই এটি হবে, তাই প্রশাসনের অনুমতির প্রয়োজন পড়ে না। তারপরও প্রশাসনকে অবহিত করা হয়েছে।
এদিকে ২১ নভেম্বর লিখিতভাবে বিক্ষোভ সমাবেশ আয়োজনের বিষয়টি সিএমপির নগর বিশেষ শাখার উপ-পুলিশ কমিশনারকে জানিয়েছেন নগর বিএনপির সহ দপ্তর সম্পাদক মোহাম্মদ ইদ্রিস আলী। বিক্ষোভ সমাবেশ সু-শৃঙ্খলভাবে পরিচালনায় সহযোগিতা প্রত্যাশা করে এতে বলা হয়, ‘বিএনপি চেয়ারপাসন কারাবন্দি বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে চট্টগ্রাম মহানগর বিএনপির উদ্যোগে আগামী ২৩ নভেম্বর শনিবার বিকাল ৩টায় নগরীর কাজির দেউড়ি নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয় মাঠে কেন্দ্র ঘোষিত বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে চট্টগ্রামের বিএনপি নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।’