আড়াল ভেঙে শুটিংয়ে ফিরছেন শখ

93

র্র্ং

প্রায় দেড় বছরের আড়াল ভেঙে প্রকাশ্যে আসছেন দেশের অন্যতম জনপ্রিয় মডেল-অভিনেত্রী আনিকা কবির শখ। ৩ জুলাই থেকে অংশ নিচ্ছেন শুটিংয়ে। নির্মাতা শেখ সেলিম বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘শখ আবারও শুটিংয়ে ফিরছেন এটা আমাদের সবার জন্য আনন্দের সংবাদ। কারণ, তার মতো শিল্পী আমাদের দরকার।’
এদিকে ফেরার পর শুরুতেই শখ পাচ্ছেন দেশের শীর্ষ অভিনেতাদের একজন, জাহিদ হাসানকে। এ দুজনকে নিয়ে শেখ সেলিম নির্মাণ করছেন ঈদের বিশেষ নাটক ‘সামচু ভাই সংসারী হতে চায়’। নাটকটি রচনা করেছেন মেজবাহ উদ্দিন সুমন। প্রযোজনা করছেন যৌথভাবে সাব্বির চৌধুরী, রাসেল আলম ও মামুন খান হাবিব।
এদিকে নাটকে ফেরা প্রসঙ্গে শখের মন্তব্য জানতে যোগাযোগ করা হলে তার মুঠোফোন বরাবরের মতো বন্ধ পাওয়া যায়। বলা দরকার, ২০১৭ সালের মাঝামাঝি সময়ে হঠাৎ করেই বিচ্ছেদ ঘটে শখ-নিলয়ের প্রেমের সংসারে। মূলত এরপর থেকেই মিডিয়া ও সোশ্যাল মিডিয়ার সঙ্গে যোগাযোগ প্রায় বিচ্ছিন্ন করেন শখ। তবে নিলয় নিয়মিতই কাজ করে যাচ্ছেন মিডিয়ায়। লম্বা সময়ের প্রেমের সম্পর্কের পর ২০১৫ সালের ৭ জানুয়ারি শখ ও নিলয় বিবাহবন্ধনে আবদ্ধ হন। এদিকে শখকে ঘিরে স¤প্রতি নতুন গুঞ্জন তৈরি হলো! বাতাসে বহমান—মাস কয়েক আগে তিনি ফের বিয়ে করেছেন!