৫১ সদস্যের আহব্বায়ক কমিটি অনুমোদন

11

নিজস্ব প্রতিবেদক

দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের ৫১ সদস্য বিশিষ্ট আহব্বায়ক কমিটি কেন্দ্র থেকে অনুমোদিত হয়েছে। গতকাল রবিবার কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানী এবং সাধারণ সম্পাদক রাজিব হাসান স্বাক্ষরিত এ কমিটি অনুমোদন দেয়া হয়েছে। তার আগে গত বছরের ২০ অক্টোবর কেন্দ্র থেকে দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের দুই সদস্যের আহব্বায়ক কমিটি ঘোষণা করা হয়।
কমিটিতে মনজুর আলম তালুকদারকে আহবায়ক এবং জমির উদ্দিন চৌধুরী মানিককে সদস্য সচিব করা হয়েছিল। পূর্ণাঙ্গ আহবায়ক কমিটিতে মোট ১৩ জনকে যুগ্ম আহব্বায়ক এবং বাকিদের সদস্য হিসেবে রাখা হয়েছে। কমিটির যুগ্ম আহব্বায়করা হলেন ইকবাল হায়দার চৌধুরী, আব্দুস সবুর, এমদাদুল হক সিকদার মসুদ, মতিউর রহমান রাসেল, সঞ্জয় চক্রবর্তী, মো. হায়দার হিরু, মুরাদ আলম, কামাল হোসাইন, মোহাম্মদ মঈন উদ্দিন, মোহাম্মদ হোসাইন, তৌহিদ ইসলাম তৌহিদ, মোহাম্মদ নিজামউদ্দিন ও শোয়াইবুল ইসলাম।
উল্লেখ্য, গত ২০ অক্টোবর কেন্দ্র থেকে দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের দুই সদস্যের আহব্বায়ক কমিটি ঘোষণা করা হয়। নতুন কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল বের করতে গিয়ে কাজির দেউড়ি নেভাল এভিনিউ এলাকায় পুলিশের সাথে সংঘর্ষ বাধে। এ ঘটনায় আহবায়ক গ্রেপ্তার হয়েছিল।