শেখ রাসেল সিজেকেএস ভেটারেন হ্যান্ডবল টুর্নামেন্ট আগামীকাল শুরু

7

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় শেখ রাসেল সিজেকেএস ভেটারেন হ্যান্ডবল টুর্ণামেন্ট আগামীকাল ও পরশু ৯ ও ১০ ডিসেম্বর, শুক্র ও শনিবার বিকাল ৪ টা হতে রাত ৮ টা পর্যন্ত এম এ আজিজ স্টেডিয়াম জিমন্যাশিয়ামে অনুষ্ঠিত হবে। চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও সিজেকেএস এর সাধারণ সম্পাদক আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে এই টুর্নামেন্টের উদ্বোধন করবেন।
শেখ রাসেল সিজেকেএস ভেটারেন হ্যান্ডবল টুর্নামেন্টে ৪টি দল অংশগ্রহণ করছে। চট্টগ্রামের ৪টি নদীর নামে দলসমূহের নামকরণ করা হয়েছে। দলসমুহ হচ্ছে: কর্ণফুলী, মাতামুহুরী, ইছামতি ও হালদা। রেজিষ্ট্রেশনকৃত ভেটারেন হ্যান্ডবল খেলোয়াড়দের লটারীর মাধ্যমে দলগুলোকে নিম্মোক্তভাবে ৪ টি দলে বিভক্ত করে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে। গ্রæপ পর্যায়ে সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী ২টি দল সরাসরি ফাইনাল খেলায় অংশগ্রহণ করবে।
শেখ রাসেল সিজেকেএস ভেটারেন হ্যান্ডবল টুর্ণামেন্ট ২০২২ এর বাজেট নির্ধারণ করা হয়েছে সর্বমোট ১,২০,০০০/- (এক লক্ষ বিশ হাজার) টাকা। ভেটারেন হ্যান্ডবল খেলোয়াড়দের রেজিষ্ট্রেশন ও ব্যাক্তিগত অনুদানে টুর্নামেন্টের সমুদয় ব্যয় নির্বাহ করা হবে।
সিজেকেএস হ্যান্ডবল কমিটির চেয়ারম্যান সৈয়দ আবুল বশরের সভাপতিত্বে গতকাল বিকেলে সিজেকেএস কন্ফারেন্স হলে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কমিটির সম্পাদক আছলাম মোরশেদ। এসময় উপস্থিত ছিলেন সিজেকেএস সহ সভাপতি মোঃ হাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, নির্বাহী সদস্য আলহাজ¦ আবুল হাশেম, জেলা ক্রীড়া অফিসার হারুন অর রশিদ, সিজেকেএস হ্যান্ডবল কমিটির ভাইস চেয়ারম্যান এইচ.এম সোহেল, যুগ্ম সম্পাদক কল্লোল দাশ, সদস্য লুৎফুল করিম সোহেল, জাহিদুল আমিন তারেক, জাবেদা বেগম মিটুল, রনি দত্ত, প্রাক্তন হ্যান্ডবল খেলোয়াড় এনামুল হাসান, আবু কায়সার, সোহেল আহমেদ, রেজাউল করিম রাশেদ প্রমুখ।