শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস তায়কোয়ানডো উদ্বোধন

16

বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের আয়োজনে এবং চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় গতকাল সকালে সিজেকেএস জিমন্যাশিয়ামে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস্-২০২৩ আন্তঃউপজেলা চট্টগ্রাম তায়কোয়ানডো (তরুণ ও তরুণী) ইভেন্টের উদ্বোধন করা হয়।
উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিজেকেএস যুগ্ম সম্পাদক ও তায়কোয়ানডো কমিটির চেয়ারম্যান মো: মশিউর রহমান চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন সিজেকেএস সহ-সভাপতি ও শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস্-২০২৩ আন্তঃউপজেলা চট্টগ্রাম পর্বের কো-অর্ডিনেটর মো: হাফিজুর রহমান, সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, সিজেকেএস কাউন্সিলর মো: লুৎফুল করিম সোহেল, সিজেকেএস তায়কোয়ানডো কমিটির যুগ্ম সম্পাদক আমির হোসেন সোহাগ ও আবদুল্লাহ-আল-নোমানসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
কারাতে উদ্বোধন : কারাতে ইভেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিজেকেএস কারাতে কমিটির চেয়ারম্যান মোঃ শাহাজাদা আলম। এসময় উপস্থিত ছিলেন সিজেকেএস সহ-সভাপতি ও শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস্-২০২৩ আন্তঃউপজেলা চট্টগ্রাম পর্বের কো-অর্ডিনেটর মো: হাফিজুর রহমান, সিজেকেএস কারাতে কমিটির ভাইস চেয়ারম্যান কাজী রাশেদ আলী জাহাঙ্গীর, রতন তালুকদার, সদস্য আবুল বশর রনি সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ প্রমুখ। বিজ্ঞপ্তি