মাদারবাড়ী উদয়ন সংঘের ফুটবল কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

16

সিজেকেএস-সিডিএফএ আয়োজিত প্রিমিয়ার ডিভিশন ফুটবল লিগে অংশগ্রহণকারী দল মাদারবাড়ী উদয়ন সংঘের ফুটবল কমিটির মত বিনিময় ও পরিচিত সভা ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মনির আহমেদ এর সভাপতিত্বে গত শনিবার রাতে নগরীর এক রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।
ক্লাবের সাধারণ সম্পাদক আলহাজ্ব নূরুল আমিন এর সঞ্চালনায় আলিজ এন্টারপ্রাইজ এর সৌজন্যে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ. জ. ম নাছির উদ্দীন। বক্তব্য রাখেন চ. সি. ক কাউন্সিলর গোলাম মোহাম্মদ জোবায়ের, ফুটবল কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সালাউদ্দীন রোমান, সিজেকেএস কাউন্সিলর মশিউল আলম স্বপন, ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আব্দুল হাই, ফুটবল কমিটির কো-চেয়ারম্যান হাজী মহসিন ও আজিজুর রহমান আজিজ, ক্লাবের ফুটবল সম্পাদক সুদীপ দাস, ফুটবল ম্যানেজার মঈন উদ্দীন রুপম, ক্লাবের সাংগঠনিক সম্পাদক মুস্তাকিম আহমদ গুড্ডু প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে আ. জ. ম নাছির উদ্দীন উদয়ন সংঘের এমন বর্ণাঢ্য আয়োজনের প্রশংসা করে ঐতিহ্যবাহী এ ক্রীড়া সংগঠনকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
বক্তাগণ আসন্ন ফুটবল লিগে উদয়ন সংঘের শক্তিশালী দল গঠনের কথা তুলে ধরে এর সাফল্যের জন্য সবার আন্তরিক সহযোগিতা কামনা করেন। তারা সংকটাপন্ন অবস্থায় হাল ধরে ক্লাবের অস্তিত্ব রক্ষায় অগ্রণী ভূমিকা রাখার জন্য মশিউল আলম স্বপনকে উদয়নের ‘লাইফ সাপোর্ট’ নামে অভিহিত করে কৃতজ্ঞতা প্রকাশ করে আগামীতেও তার সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন। ফুটবল কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সালাউদ্দীন রোমান ব্যয়বহুল এ খেলার জন্য স্বতস্ফুর্তভাবে নিজেদের আয়ের ক্ষুদ্র একটা অংশ ক্লাবের জন্য দিলে টিম চালাতে কোন সমস্যা হবেনা উল্লেখ করে সবার অবদান রাখার আহবান জানান। বিজ্ঞপ্তি