মঈনুল করিম চৌধুরীর প্রতি শ্রদ্ধাঞ্জলি

4

ওমর গনি এমইএস কলেজ ছাত্র সংসদ এর সাবেক জিএস মরহুম মঈনুল করিম চৌধুরীর ২৭ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে কলেজ শাখা ছাত্রলীগ আয়োজিত দিনব্যাপী কর্মসূচির মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাতের আগে সংক্ষিপ্ত স্মরণসভায় বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন।
বৃহস্পতিবার বাদে জোহর নামাজে পরে কলেজ জামে মসজিদে স্মরণ সভা ও মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত শেষে নগরীর হযরত খাজা গরীবুল্লাহ শাহ মাজারে প্রাঙ্গণে চিরশায়িত সমাধিতে শ্রদ্ধা ও সম্মান নিবেদন করে পুষ্পমাল্য অর্পণ করা হয়। সমাধিতে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করা হয়।
এতে অধ্যক্ষ আ ন ম সরওয়ার আলম, উপাধ্যক্ষ এম রেজাউল করিম চৌধুরী, মরহুম মঈনুল করিম চৌধুরীর বড় ভাই রেজাউল করিম চৌধুরী, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ও ওমরগনি এমইএস কলেজ ছাত্র লীগ সভাপতি হাবিবুর রহমান তারেক, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক ও ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক মো. ইলিয়াস উদ্দীন, কলেজ ছাত্রলীগ নেতা কামরু ইসলাম রাসেল, তোফায়েল আহমেদ মামুন, ইমাম উদ্দীন নয়ন, আজিম উদ্দীন তালুকদার,আবু সাঈদ মুন্না, ইউসুফ আলী বিপ্লব, আব্দুল্লাহ আরমান, একে নঈম, ফোরকান বিন কামাল, মামুন হোহেন, শাকিল চৌধুরী, আলিফ শুভ, হাসান তারে সায়েম, হিমেল হোসেন, শহীদুল ইসলামসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এরপরে বিকালে নগরীর জিইসির মোড়ে রোজাদার ও গরীবদের মাঝে রান্না করা ইফতার বিতরন করা হয়। বিজ্ঞপ্তি