ব্যবসায়ীদের দেশ ও মানুষের কথা ভাবতে হবে: পেয়ারুল

12

 

লালদিঘির পাড়স্থ জেলা পরিষদের অস্থায়ী কার্যালয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন সপ ওনার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দ রবিবার সকাল ১১টায় চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানান ও সৌজন্য সাক্ষাতে মিলিত হন। বক্তব্যে এটিএম পেয়ারুল ইসলাম বলেন, সরকার সবসময় ব্যবসায়ীদের পাশে রয়েছে। ব্যবসায়ীরা যাতে নির্বিঘ্নে ব্যবসা পরিচালনা করতে পারেন সেই ব্যবস্থা সরকার করে রেখেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে ব্যবসায়ীরা সর্বদা সহযোগিতা করে যাচ্ছেন। ব্যবসায়ীরা নিজেদের মুনাফা অর্জনের পাশাপাশি দেশ ও সমাজের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। চট্টগ্রাম মেট্রোপলিটন সপ ওনার্স এসোসিয়েশনের সুনাম রয়েছে, তারা মানবসেবামূলক কাজে সবসময় নিয়োজিত রয়েছেন। তিনি ব্যবসায়ীদের দেশের কল্যাণে কাজ করার আহবান জানান।
ব্যবসায়ীরা দেশের সেবক এবং ঝুঁকি নিয়েই দেশের কল্যাণে কাজ করছে উল্লেখ করে তিনি বলেন, গুটিকয়েক ব্যবসায়ীর কারণে যাতে ব্যবসায়ী সমাজের ইমেজ ক্ষতিগ্রস্ত না হয় এ ব্যাপারে সকলের সহযোগিতা দরকার।
তিনি আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকা এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখার উপর গুরুত্বারোপ করেন। তেল-চিনিসহ নিত্য প্রয়োজনীয় পণ্য বাংলাদেশের সব নাগরিকের কাছে যথাযথ মূল্যে সরবরাহ করতে ভোগ্যপণ্য আমদানিকারক ও সরবরাহকারীদের প্রতি আহŸান জানান।
চট্টগ্রাম মেট্রোপলিটন সপ ওনার্স এসোসিয়েশনের সকল সদস্যদের ধন্যবাদ জানিয়ে তিনি নির্বাচনের সময় সহযোগিতার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা জানান।
এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন সপ ওনার্স এসোসিয়েশনের নির্বাহী সভাপতি মো. আবুল কাশেম, সহ-সভাপতি বেলায়েত হোসেন, সাধারণ সম্পাদক মনছুর আলম চৌধুরী, কামাল উদ্দিন, ফরিদ উদ্দিন, নাজিম উদ্দিন লিটন, সাজ্জাদ উদ্দিন, জামাল হোসেন, মো. হারুন, মহানগর আওয়ামী লীগরে সাংগঠনিক সম্পাদক শফিক আদনান প্রমুখ। বিজ্ঞপ্তি