বার্সাকে উড়িয়েছে বেনফিকা জিতেছে জুভেন্টাস ও বায়ার্ন, ম্যানইউ

5

চ্যাম্পিয়ন্স লিগে বুধবার রাতে ম্যাচে বার্সেলোনাকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে বেনফিকা, নিজেদের মাঠে বর্তমান চ্যাম্পিয়ন চেলসির বিপক্ষে একমাত্র গোলে ম্যাচ জিতেছে জুভেন্টাস, আলিয়াঞ্চ এরিনাতে দায়নামো কিয়েভকে ৫-০ গোলে উড়িয়ে বায়ার্ন মিউনিখ গোল উৎসব করেছে জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখ এবং ভিয়ারিয়ালকে ২-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।
চ্যাম্পিয়ন্স লিগের শুরুতে বায়ার্ন মিউনিখের কাছে হারতে হয়েছিল বার্সাকে। নিজেদের মাঠে দ্বিতীয় ম্যাচেও বেনফিকার কাছে ৩-০ গোলে হেরেছে রোনাল্ড কোম্যানের দল। ম্যাচ শেষের তিন মিনিট আগে স্প্যানিশ ডিফেন্ডার এরিক গার্সিয়া লাল কার্ড দেখে মাঠ ছাড়ায় বাকি সময় ১০ জন নিয়ে খেলতে হয়েছে তাদের।
এদিকে ফেদেরিকো চিয়েসার একমাত্র লক্ষ্যভেদী গোলে বর্তমান চ্যাম্পিয়ন চেলসিকে হারিয়েছে ইতালির জায়ান্টরা। ‘ই’ গ্রæপের ম্যাচে দায়নামো কিয়েভকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে বায়ার্ন মিউনিখ। লেভানদোভস্কি করেছেন জোড়া গোল। এছাড়া জানাব্রি, সেইন ও চুপো মটিং একটি করে গোল করেছেন। অন্যদিকে ভিয়ারিয়ালকে ২-১ গোলে হারিয়েছে ম্যান ইউ। পিছিয়ে পড়ে সমতায় ফেরা এবং দ্বিতীয়ার্ধের ইনজুরি টাইমের পঞ্চম মিনিটে লক্ষ্যভেদে নাটকীয় জয় এনে দিয়েছেন রোনালদো।