ছিনতাইকারীর কবলে ওজিল

32

যুক্তরাষ্ট্রে আর্সেনালের প্রাক-মৌসুম শেষে মাত্র লন্ডনে পৌঁছেই ভয়ঙ্কর ঘটনার শিকার হলেন মেসুত ওজিল ও সিড কোলাসিনাক। গাড়ি ছিনতাইকারীর কবলে পড়েছিলেন গানারদের দুই ফুটবলার। উত্তর লন্ডন ক্লাব নিশ্চিত করেছে, দুজনই অক্ষত ও নিরাপদ রয়েছেন।
গোল্ডার্স গ্রিন রোডের কাছে তারা ছিনতাইকারীর কবলে পড়েন। মার্সিডিজের চালকের আসনে ছিলেন ওজিল। ছিনতাইকারীদের হাতে ছুরি ছিল। অবশ্য ইএসপিএনএফসি জানায়, সস্ত্রীক কোলাসিনাকের বাসায় যাচ্ছিলেন ওজিল।
হঠাৎ করে তাদের গাড়িতে হামলা চালায় হেলমেট পরা কয়েকজন দুর্বৃত্ত। একটি ভিডিওতে এক হেলমেট পরা ছিনতাইকারীর সঙ্গে কোলাসিনাককে লড়াই করতে দেখা গেছে। ওজিল দরজা বন্ধ করেই গাড়ি চালানো শুরু করেন। এরপর তার সতীর্থ আবার আঘাত করে ওই দুর্বৃত্তকে।
ওজিল এরপরই গাড়ি নিয়ে যান তুর্কি এক রেস্টুরেন্টে, যেখানে প্রায় সময় তিনি খেতে যান। ওই রেস্টুরেন্টের কর্মীদের তাড়া খেয়ে খালি হাতে পালিয়ে যেতে বাধ্য হয় ছিনতাইকারীরা।
ঘটনার পরপরই সেখানে হাজির হয় পুলিশ। ছিনতাইকারীকে খুঁজতে রাস্তা কিছুক্ষণ বন্ধ রাখে তারা। এই ঘটনার পর এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। আর্সেনালের একজন মুখপাত্র বলেছেন, ‘দুই খেলোয়াড়ের সঙ্গেই আমাদের কথা হয়েছে এবং তারা ভালো আছেন।’