ওয়ার্নার পরিবারে নতুন অতিথি

29

দুঃসময় কাটিয়ে দুর্দান্ত এক জীবন কাটাচ্ছেন অসি ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার। বল টেম্পারিংয়ের কারণে এক বছরের নিষেধাজ্ঞা কাটানোর পর বিশ্বকাপ দিয়েই দলে ফিরেছেন এই মারুকুটে ওপেনার। ফিরেই অস্ট্রেলিয়ার হয়ে আবারও সেই নিজের চিরচেনা রূপে ব্যাটিং করছেন তিনি। বিশ্বকাপে এখনও পর্যন্ত ৮ ম্যাচ খেলে ৫১৬ রান করে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় শীর্ষে রয়েছেন ওয়ার্নার। নিজের অসাধারণ এই পারফরমেন্স নিয়ে বেশ ফুরফুরে মেজাজেই আছেন ডানহাতি এ ব্যাটসম্যান। এর মাঝেই আবার আরও একটি সুসংবাদ পেয়েছেন তিনি।
গতকাল (রোববার) তৃতীয়বারের মতো কন্যা সন্তানের জন্ম দেন ওয়ার্নের স্ত্রী ক্যানডিস ওয়ার্নার। নতুন সন্তানের বাবা হওয়ার খুশিতে বেশ উচ্ছ¡সিত ওয়ার্নার। তাই নতুন বাচ্চার ছবি প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন এই ব্যাটসম্যান।
ওয়ার্নার লিখেন, ‘গতকাল (রবিবার) রাত ১০.৩০ মিনিটে আমাদের পরিবারের নতুন সদস্য ইসলা রোজ ওয়ার্নারকে স্বাগত জানিয়েছি আমরা। আমার স্ত্রী আসলে অসাধারণ একজন মানুষ। মা এবং বাচ্চা দুজনেই সুস্থ আছেন। বাচ্চার বড় বোনেরা খুশিতে আত্মহারা হয়ে গিয়েছে। গর্বিত বাবা আমি।’ বিশ্বকাপে ৮ ম্যাচে ৭ জয় ও ১ হারে ১৪ পয়েন্ট নিয়ে প্রথম দল হিসেবে সেমিফাইনাল নিশ্চিত করেছে অস্ট্রেলিয়া। প্রথম রাউন্ডে আর মাত্র একটি ম্যাচ বাকি আছে তাদের। কিন্তু এই ম্যাচের আগেই সাত দিনের লম্বা বিরতি পেয়েছে দলের খেলোয়াড়রা। তাই এই ফাঁকে দলকে ছেড়ে স্ত্রীকে সময় দিচ্ছেন ওয়ার্নার। তিন সন্তান ও স্ত্রীকে নিয়ে বর্তমানে লন্ডনের হাসপাতালে সময় কাটাচ্ছেন ওয়ার্নার। তবে ৬ জুলাই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচের আগেই অস্ট্রেলিয়া দলের সঙ্গে যোগ দিবেন তিনি।