ওল্ড প্লাসিডিয়ানস্ এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা

12

 

চট্টগ্রাম সেন্ট প্লাসিড্স স্কুলের প্রাক্তন ছাত্রদের সংগঠন ওল্ড প্লাসিডিয়ানস্ এসোসিয়াশেনের (ওপিএ) ৩৩তম বার্ষিক সাধারণ সভা সেন্ট প্লাসিড্স স্কুল প্রাঙ্গনে গত ১১ ফেব্রæয়ারি অনুষ্ঠিত হয়। সভাপতি ওপিএন ইঞ্জিনিয়ার আবু মো. রাশেদ চৌধুরীর সভাপতিত্বে শুরুতেই জাতীয় সংগীত পরিবেশন করা হয় ও প্রয়াত সকল ওপিএনদের স্মরণে ১ মিনিট নীরবতা পালন করা হয়। এরপর গত বছরের বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী উপস্থিত সকলের সম্মতিতে অনুমোদন দেওয়া হয়।
এরপর এই বছরের বার্ষিক কার্যবিবরণী সাধারণ সম্পাদক ওপিএন আবু মো. সাজেদ চৌধুরী এবং ওপিএর বার্ষিক আর্থিক বিবরণী ট্রেজারার ওপিএন কলিন ডায়েস এবং ওপিএ লিটারেসী স্কুলের (ওএলএস) বার্ষিক আর্থিক বিবরণী ট্রেজারার ওপিএন মোহাম্মদ আনিছ উল্লাহ উপস্থিত সকলকে পড়ে শোনান এবং সবার সম্মতিতে তার অনুমোদন দেওয়া হয়। পরে প্রধান নির্বাচন আহবায়ক স্কুলের প্রধান শিক্ষক ও ওপিএ প্যাটরন ব্রাদার স্যামুয়েল সবুজ বালা, সিএসসির পরিচালনায় ২০২৩ সালের এক্সিকিউটিব কমিটির ভোট গ্রহণ করা হয়।
ভোট শেষে নতুন কমিটি গঠন করা হয়। প্যাটরন ব্রাদার স্যামুয়েল সবুজ বালা, সিএসসি, প্রাক্তন সভাপতি ওপিএন ইঞ্জি: আবু মো. রাশেদ চৌধুরী পুনরায় সভাপতি, সহ-সভাপতি নেওয়াজ এ খান (রিমন), সাধারণ সম্পাদক ওপিএন রিজভী রহমান, ট্রেজারার ওপিএন সাইদুল আজম খান, ১ম যুগ্ম সম্পাদক ওপিএন তানভীর তৈসব তাসকিন, ২য় যুগ্ম সম্পাদক ওপিএন অলিভার গোমেজ, সদস্য ওপিএন রোনাল্ড গোমেজ, ওপিএন মোহাম্মদ রেজাউর রহমান, ওপিএন মোহাম্মদ হাফিজুর রহমান, ওপিএন জাহিদ সাইদ, ওপিএন এন্সলেম এল মার্টিন, ওপিএন আবু সাইদ চৌধুরী, ওপিএন হাসান রিয়াজ চৌধুরী, ওপিএন সৈয়দ মিরাজুল হক (মিসকাত), ওপিএন ক্রিসটোফার ডায়েস এবং ওপিএন জিকু চৌধুরীকে (রনি) নির্বাচিত করা হয়।