অপূর্ব-মেহ্জাবীনের রসায়ন

73

রুম্মান রশীদ খান-এর গ্রন্থনা ও হুমায়ূন কবীরের প্রযোজনায় ঈদের সেলিব্রেটি শো ‘কেমিস্ট্রি’-তে অতিথি হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় জুটি অপূর্ব-মেহজাবীন। মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ‘বড় ছেলে’ নাটকে অভিনয় করে আলোচিত হয়ে ওঠেন অপূর্ব-মেহজাবিন। এরই মধ্যে প্রায় অর্ধশত নাটকের জুটি তারা। তাদের দু’জনের সম্পর্কের রসায়ন নিয়ে নির্মিত হয়েছে ঈদের বিশেষ সেলিব্রেটি টক শো ‘কেমিস্ট্রি’।
জনপ্রিয় অভিনেত্রী মুমতাহিনা টয়ার উপস্থাপনায় এ অনুষ্ঠানে অপূর্ব ও মেহজাবিন বলেছেন তাদের সম্পর্কের নানা দিক নিয়ে। অপূর্ব জানান, কোনো নাটক কিংবা অনুষ্ঠানের সেটে নয়, দুজনের প্রথম দেখা কাকতালীয়ভাবে একটি শপিং মলে।
মেহ্জাবীন বলেন, ‘বড় ছেলে’ নাটকে অভিনয় করার আগে ব্যক্তি জীবনে নিজের বাবা, বন্ধু কিংবা অন্য কোনো পুরুষকে কাঁদতে দেখেননি। অপূর্ব’র কান্না দেখে স্বতঃস্ফূর্তভাবেই মেহ্জাবীন কান্না চলে এসেছিল, অভিনয় করতে হয়নি। মেহ্জাবীন জানান, অপূর্ব’র সাথে কখনো জুটি ভেঙে গেলে কিংবা কাজ করা বন্ধ হয়ে গেলে একজন পরামর্শককে মিস করবেন তিনি। যে কোনো বিষয়ে যে কোনো পরামর্শের জন্য অপূর্ব সদা প্রস্তুত।
অপূর্ব মনে করেন, মেহ্জাবীনের সাফল্যের মূলমন্ত্র তার সততা, আন্তরিকতা, নিষ্ঠা, পরিশ্রম ও আত্মবিশ্বাস। অনুষ্ঠানটিতে স্বকণ্ঠে গান ও অভিনয় করেছেন অপূর্ব-মেহ্জাবীন। আসছে ঈদের ৫ম দিন, রাত ৮টায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে ‘কেমিস্ট্রি’।