সিজেকেএস প্রিমিয়ার ক্রিকেট লিগ দলবদল ৬ ফেব্রুয়ারি শুরু

182

সিজেকেএস-ইস্পাহানি প্রিমিয়ার ক্রিকেট লিগ চলতি মাসের ৩য় সপ্তাহ হতে নগরীর এমএ আজিজ স্টেডিয়ামে শুরু হতে যাচ্ছে। পর্যায়ক্রমে শুরু হবে ১ম, ২য় ও ৩য় বিভাগ ক্রিকেট লিগও। লিগকে সামনে রেখে দলবদল শুরু হচ্ছে আগামী ৬ ফেব্রুয়ারি।
সিজেকেএস থেকে প্রেরিত এক বিজ্ঞপ্তি থেকে জানা যায়, সিজেকেএস ক্রিকেট কমিটির সভার সিদ্ধান্ত অনুযায়ী চলতি ক্রিকেট মৌসুমে প্রিমিয়ার ক্রিকেট লিগের তালিকাভুক্ত খেলোয়াড়দের ৪টি ক্যাটাগরিতে ভাগ করে দলবদলের নীতিমালা ঘোষণা করা হয়েছে। এতে বলা হয়েছে চলতি ও বিগত ক্রিকেট মৌসুমে ঢাকা প্রিমিয়ার লিগ, জাতীয় লিগ, বাংলাদেশ এ দল, হাই পারফরমেন্স স্কোয়াড (এইচপি) এ যারা অংশগ্রহণ করেছে তারাই আইকন খেলোয়াড়। যাদের মধ্যে রয়েছেন- আফতাব আহমেদ, রুবেল, নাফিজ ইকবাল, সাইমন, নাজিম উদ্দিন, বেলাল, মো: সাদেক, রনি চৌধুরী, মহিবুল করিম মিঠু, রাব্বি, রাজিব, মুজিবুর রহমান, ইমরুল করিম, মনিরুজ্জামান, ইরফান শুক্কুর, ইফতেকার সাজ্জাদ, রিপন, কামরুল ইসলাম, মো: সাব্বির, ইফরান হোসেন, রতন দাশ ও নাঈম।
ঢাকা ১ম বিভাগ ক্রিকেট লিগ, জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশীপ ও সমমানের লিগ কিংবা টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে তারা গ্রেড-এ, ঢাকা ২য় বিভাগ ক্রিকেট লিগ, জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশীপ ও সমমানের লিগ বা টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে তারা গ্রেড-বি খেলোয়াড় ও গ্রেড সি (রুকিজ)।
সিজেকেএস প্রিমিয়ার ক্রিকেট লিগের দলবদল আগামী ৬ ও ৭ ফেব্রুয়ারি, ১ম বিভাগ ক্রিকেটের ৮ ও ৯ ফেব্রুয়ারি এবং ২য় বিভাগ ও ৩য় বিভাগ ক্রিকেট লিগের দলবদল আগামী ১০ থেকে ১২ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। প্রিমিয়ার লিগের টোকেন আগামীকাল ৩ থেকে ৭ ফেব্রুয়ারি ১ম বিভাগ ক্রিকেট লিগের টোকেন ৯ ফেব্রুয়ারি এবং ২য় বিভাগ ও ৩য় বিভাগ ক্রিকেট লিগের টোকেন আগামী ৩ থেকে ১২ ফেব্রুয়ারি রাত ৮টা পর্যন্ত বিক্রয় করা হবে। টোকেন সংগ্রহকালে প্রত্যেক খেলোয়াড়কে স্বশরীরে উপস্থিত থেকে দুই কপি পাসপোর্ট সাইজের ছবিসহ নগদ দুইশত টাকা মূল্য পরিশোধ সাপেক্ষে সিজেকেএস হিসাব বিভাগ হতে টোকেন উত্তোলন করতে হবে। শুধুমাত্র লিগের টোকেন উত্তোলনকারী খেলোয়াড়রা চলতি মৌসুমের ক্রিকেট লিগের দলবদল কার্যক্রমে অংশগ্রহণ করতে পারবে।