বাবা চাইতেন অপুকেই বিয়ে করি : ফারিয়া

145

মডেল-অভিনেত্রী শবনম ফারিয়া। দীর্ঘ দিনের প্রেমিক অপুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন এই অভিনেত্রী। গতকাল শনিবার ছিল ফারিয়ার মেহেদি সন্ধ্যা অনুষ্ঠান। নগরীর একটি রেস্তোরাঁয় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে শোবিজ অঙ্গনের অনেক তারকাই উপস্থিত ছিলেন।
প্রত্যেকটি সম্পর্কে নানা টানাপোড়েন থাকে। ফারিয়া-অপুর বেলায়ও তার ব্যতিক্রম ছিল না। গতকাল মেহেদি অনুষ্ঠানের পর অপুর সঙ্গে তার প্রেম ও সম্পর্কের টানাপোড়েন নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন ফারিয়া। এতে তিনি লিখেন, আমার বন্ধু অপু। বন্ধুত্বের একটা সময় আমি অদ্ভূত একটা টান অনুভব করি। তারপর প্রেমের সিদ্ধান্তে উপনীত হই! বিপরীত লিঙ্গের প্রতি আকর্ষণ বলে যে বিষয়টা থাকে তার পরিণামই হয়তো এটা। কিন্তু তার বছর খানেক পর বিভিন্ন ঘটনার ফলস্বরূপ আমাদের মনে হয় আমরা বন্ধু হিসেবেই ভালো ছিলাম। এরপর সরে যাওয়ার সিদ্ধান্ত নিই।
তিনি আরো লিখেন, বাবা চলে যাওয়ার ১৫ দিন আগে জানি না কেন বাবা অপুকে বাসায় ডাকেন এবং আমাদের ব্রেকআপের বিষয়ে জানতে চান। বাবা চলে যাওয়ার পর মনে হলো-বাবার অবর্তমানে যে মানুষটাকে আঁকড়ে সারাজীবন থাকা যাবে সে অপু ছাড়া কেউ না। সবচেয়ে বড় কথা বাবা চাইতেন অপুকেই বিয়ে করি। তারপর পারিবারিকভাবে ঘটনা আগায়। যার ফলাফল বিবাহ!
২০১৫ সালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অপুর সঙ্গে পরিচয় ফারিয়ার। তারপর দুজনের বন্ধুত্ব গড়ে উঠে। এক পর্যায়ে দুজনকেই পছন্দ করে দুই পরিবার। গত বছর ফেব্রুয়ারি মাসে তাদের আংটিবদল হয়। আগামী ৩১ জানুয়ারি অনুষ্ঠিত হবে ফারিয়ার গায়েহলুদ। পয়লা ফেব্রæয়ারি বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে বলে জানা গেছে।