বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে সাম্পান খেলার প্রস্তুতি সভা

34

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে মহানগর আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিতব্য সাম্পান খেলা ও চাঁটগাইয়া সাংস্কৃতিক মেলা ২০২০ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। আগামি ১৭ অক্টোবর শনিবার কর্ণফুলি নদীর অভয়মিত্র ঘাটে অনুষ্ঠিত হবে সাম্পান খেলা। সাম্পান খেলার আগে কর্ণফুলী নদী রক্ষায় প্রচার প্রচারণা ও শোভাযাত্রার আয়োজনও করা হবে।
গতকালের সভায় প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মাহতাব উদ্দিন চৌধুরী ও প্রধান বক্তা ছিলেন মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন। চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ এর যুব ও ক্রীড়া সম্পাদক আলহাজ দিদারুল আলম চৌধুরী সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জানানো হয়, এই আয়োজনটির জন্য বাজেট ধরা হয়েছে সাড়ে চার লাখ টাকা।
অনুষ্ঠানে স্পন্সর প্রতিষ্ঠানের চেয়ারম্যান মুহাম্মদ নাজিম উদ্দিন ৩ লাখ টাকার চেক তুলে দেন প্রধান অতিথি মাহতাব উদ্দিন চৌধুরীর হাতে। চসিক সাবেক কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের সঞ্চালনায় সভায় মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, বন ও পরিবেশ সম্পাদক মশিউর রহমান চৌধুরী, চট্টগ্রাম জেলা ফুটবল এসোসিয়েশন সভাপতি ও মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে আয়োজিত ক্রীড়া বিভাগের সাধারণ সম্পাদক এস এম শহীদুল ইসলাম, চট্টগ্রাম আঞ্চলিক সংস্কৃতি গবেষণা কেন্দ্রের চেয়ারম্যান সাংবাদিক আলীউর রহমান, মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে আয়োজিত ক্রীড়া বিভাগের কোষাধ্যক্ষ আলহাজ শাহাবুদ্দিন, চট্টগ্রাম আঞ্চলিক সংস্কৃতি গবেষণা কেন্দ্রের কার্যকরী সদস্য শামসুল হুদা মিন্টু প্রমুখ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি